মাদকের মামলা সীতাকুন্ডে আ.লীগ নেতা গ্রেপ্তার

23

সীতাকুন্ডে ফেন্সিডিল উদ্ধার হওয়ার মামলায় বিজয় চক্রবর্তী (৪৮) নামের এক আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার রাতে সীতাকুন্ড পৌরসদর বাজার এলাকার একটি মার্কেট থেকে তাকে সীতাকুন্ড থানা পুলিশ গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত বিজয় চক্রবর্তী উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নের বড় দারোগারহাট এলাকার পশ্চিম পাশে নিপেন্ড ডাক্তারের পুত্র।
জানা যায়, গত ২৩ জুলাই পৌরসদর বাজার এলাকার একটি মার্কেট থেকে ৫৭ বোতল ফেন্সিডিলসহ বিপ্লব বনিক নামে এক দোকানের কারিগরকে আটক করে পুলিশ।
আটক পরবর্তী বিপ্লব বনিককে আদালতে প্রেরণ করে পুলিশ এবং তিনি বিচারকের সামনে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ফেন্সিডিল ব্যবসার সাথে বিজয় চক্রবর্তী জড়িত থাকার কথা স্বীকার করেন। এ প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে বিজয় চক্রবর্তীকে আটক করে সোমবার জেল হাজতে প্রেরণ করে। এদিকে আওয়ামী লীগের নাম ব্যবহার করে ফেন্সিডিল ব্যবসায় জড়িতের বিষয়ে জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. ইছহাক বলেন, পুলিশের হাতে আটক ফেন্সিডিল ব্যবসায়ী বিজয় একসময় আওয়ামী লীগ নেতা ছিলেন। তার এসব অপকর্মের বিষয় দল অবগত হয়েছে। এ ধরনের দলীয় পরিচয় বিক্রি করে কেউ এসব অপকর্ম করলে তাকে কোনভাবে ছাড় দেওয়া হবে না।
এ বিষয়ে সীতাকুন্ড থানার ওসি মো. দেলওয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গত কয়েকদিন আগে পৌরসদর বাজারের একটি মার্কেট থেকে আমরা ফেন্সিডিলসহ এক আসামিকে আটক করি। পরবর্তীতে আদালতে তার স্বীকারোক্তিমতে মূল ফেন্সিডিল ব্যবসায়ী বিজয়ের নাম বললে আমরা অভিযান চালিয়ে তাকেও আটক করে সোমবার জেলহাজতে প্রেরণ করেছি।