মাইজভান্ডার দরবারে মেডিকেল ক্যাম্প ও অটোরিকশা বিতরণ

9

মাইজভান্ডার দরবার শরীফে হযরত মওলানা শাহ ছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভান্ডারী (ম.) এর আয়োজন ও ব্যবস্থাপনায় এবং নায়েব সাজ্জাদানশীন ও মোন্তাজেমে দরবার শাহজাদা সৈয়দ ইরফানুল হক মাইজভান্ডারী (ম.) এর সার্বিক তত্ত্বাবধানে ১০ দিনব্যাপী বিভিন্ন মানবকল্যাণমূলক কর্মসূচি বাস্তবায়িত হচ্ছে। এ বছর দেশ-বিদেশের বিভিন্ন অঞ্চল থেকে আগত ভক্ত, জায়েরীনদের স্বাস্থ্য নিরাপত্তার কথা মাথায় রেখে স্বাস্থ্যবিধি মেনে কর্মসূচির প্রথম দিন গত শনিবার মাইজভান্ডারী এডুকেশন ট্রাস্টের পরিচালনাধীন শিক্ষাপ্রতিষ্ঠানসমূহের অংশগ্রহণে দারুল ইরফান শিক্ষা পরিবার সমাবেশ এবং অনলাইন প্লাটফর্মে উছুলে ছাবয়া বাস্তবায়নে পরিবার সম্মেলন অনুষ্ঠিত হয়।
গতকাল অনুষ্ঠিত দ্বিতীয় দিনের কর্মসূচির মধ্যে ছিলো ফ্রি বিশেষজ্ঞ মেডিকেল ক্যাম্প ও স্বনির্ভরতা উদ্যোগ কর্মসূচি (সিএনজি অটোরিকশা বিতরণ)। মাইজভান্ডারী শাহ এমদাদীয়া ব্লাড ডোনার্স গ্রুপের পরিচালনায় মেডিকেল ক্যাম্পে বিশেষজ্ঞ চিকিৎসকের দ্বারা ফ্রি চিকিৎসা সেবার পাশাপাশি বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়। আত্মনির্ভরশীল সমাজ বিনির্মাণে মাইজভান্ডারী শাহ এমদাদীয়া স্বনির্ভরতা ট্রাস্টের উদ্যোগে দ্বিতীয় বারের মত এ স্বনির্ভরতা উদ্যোগ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এসময় করোনা অতিমারির কারণে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সিএনজি অটোরিকশা বিতরণ করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাজ্জাদানশীনে দরবারে গাউছুল আজম আলহাজ্ব হযরত মওলানা শাহ ছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভান্ডারী (ম.), নায়েব সাজ্জাদানশীন ও মোন্তাজেমে দরবার শাহজাদা সৈয়দ ইরফানুল হক মাইজভান্ডারী (ম.), ফটিকছড়ি উপজেলা শিক্ষা কর্মকর্তা ড. সেলিম রেজা, ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাবিল চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি