মহেশখালীতে মাদ্রাসা শিক্ষক হত্যায় ২৮ জনের বিরুদ্ধে মামলা

5

মহেশখালী প্রতিনিধি

মহেশখালী উপজেলার তাজিয়াকাটা এলাকার শিক্ষক জিয়াউর রহমান খুনের ঘটনায় ২৮ জনকে আসামি করে মহেশখালী থানায় মামলা হয়েছে। ২৭ আগস্ট, শনিবার বেলা ২টা ১৫ মিনিটে মামলাটি থানায় রেকর্ড দেখানো হয়। উক্ত ঘটনায় এ পর্যন্ত পুলিশ ৭ জনকে গ্রেফতার করেছে।
মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রণব চৌধুরী জানান, নিহত মাদ্রাসা শিক্ষক মাওলানা জিয়াউর রহমানের সন্তান তৌহিদুর রহমান বাদি হয়ে মামলাটি করেন। মামলায় অজ্ঞাতনামা আসামি দেখানো হয়েছে আরও ৭/৮ জনকে।
গ্রেফতারকৃতদের মধ্যে নারীও রয়েছে। গ্রেফতারকৃতরা হলেন-নুরুল আলম (৫০), মুসলেম উদ্দিন (২৬),তাসমিন আকতার (৪২), ছমিরা আক্তার (২৩), ময়না আক্তার (২৫), মোহাম্মদ আরাফাত (১৯) ও আবু তালেব (৫০)। মামলার পর গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। শনিবার বেলা ২টা ১৫ মিনিটে মহেশখালী থানায় এ হত্যা মামলাটি নিয়মিত মামলা হিসেবে লিপিবদ্ধ করা হয়।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুরে মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের তাজিয়াকাটা সুমাইয়া(রা.) মাদ্রাসার অফিস কক্ষ থেকে বের করে এনে অফিসের সামনে মাওলানা জিয়াউর রহমানকে কুপিয়ে গুরুতর জখম করে সন্ত্রাসীরা। স্থানীয়রা আহত মৌলানা জিয়াউর রহমানকে উদ্ধার করে চিকিৎসার জন্য মহেশখালী হাসপাতালে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আহতকে মৃত ঘোষণা করে।