মহিউদ্দিন চৌধুরী স্মৃতি সংসদের খাবার বিতরণ কর্মসূচি সম্পন্ন

38

 

করোনা মহামারীর প্রকোপ রোধে সরকার ঘোষিত লকডাউন এবং কঠোর বিধিনিষেধের কারণে হঠাৎ করে কর্মহীন হয়ে পড়া বেকার দুস্থ অসহায় মানুষের মাঝে ধারাবাহিকভাবে রান্না করা খাবার বিতরণ কার্যক্রমের সমাপনী দিনে ১৪ জুলাই দুপুর ২টায় নগরীর ২০নং দেওয়ান বাজার ওয়ার্ডের আওতাধীন কোরবানীগঞ্জস্থ চট্টগ্রাম সিটি কর্পোরেশন কায়সার নিলুফার কলেজের সম্মুখে কর্মহীন বেকার দুস্থ অসহায় সহ সর্ব সাধারণের মাঝে এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি সংসদ চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে কর্মহীন বেকার দুস্থ অসহায় রিক্সাচালক সিএনজি অটোরিকশা চালকসহ সর্বসাধারণের মাঝে রান্না করা খাবার, মাস্ক, বোতলজাত পানি বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন এই মানবিক কার্যক্রমের উদ্যোক্তা চউক বোর্ড সদস্য এম আর আজিম। বিশেষ অতিথি ছিলেন ওমরগণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি বিপ্লব মিত্র ও দেওয়ান বাজার ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হাজী সেলিম উদ্দীন। উপস্থিত ছিলেন নগর ছাত্রলীগের সাবেক নির্বাহী সদস্য ইফতেখার উদ্দিন বাবলু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নির্বাহী সদস্য আলী রেজা পিন্টু, নগর যুবলীগ নেতা সাজ্জাদ হোসেন, নগর ছাত্রলীগের সহ সভাপতি একরামুল হক রাসেল, নগর ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আবুল মনসুর টিটু, নগর ছাত্রলীগের উপ পরিবেশ বিষয়ক সম্পাদক তুষার ধর, নগর ছাত্রলীগের সহ সম্পাদক সাব্বির সাকির, নগর ছাত্রলীগের নির্বাহী সদস্য কামরুল হুদা পাভেল, মহসীন কলেজ ছাত্রলীগ আহব্বায়ক কমিটির সদস্য সোয়াইবুর রহমান, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা ফরহাদ হক, পোর্ট সিটি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা ওহিদ বিন ইউনুস, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা সুফিয়ান সিদ্দিকী নিলয়, কাজী তারেক আহমেদ, আবু সালেহ মোহাম্মদ ফয়সাল, পার্থ দাশ, ওয়াজেদ রহমান শরীফ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে এম আর আজিম বলেন, চট্টগ্রাম-৯ সংসদীয় আসনের সংসদ সদস্য শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপির নির্দেশে চট্টগ্রামে করোনার ২য় ঢেউয়ে ক্ষতিগ্রস্ত বিপর্যস্ত, হঠাৎ করে কর্মহীন হয়ে পড়া দুস্থ, অসহায়, কর্মহীন, বেকার মানুষদের সাহায্যের উদ্যোগ গ্রহণ করি। নগর ছাত্রলীগের কিছু উদ্যমী ও কর্মঠ ছাত্রনেতাদের নিয়ে এই মানবিক কার্যক্রম শুরু করি। এদের অক্লান্ত পরিশ্রম ও ত্যাগের বিনিময়ে এরকম একটা বিশাল মানবিক কার্যক্রমের সফলভাবে পরিসমাপ্তি করতে পেরে মহান আল্লাহপাকের দরবারে লাখো কোটি শুকরিয়া আদায় করছি। বিজ্ঞপ্তি