মহানগর যুবদলের সাথে ডা. শাহাদাত হোসেনের মতবিনিময় সভায়

83

বিএনপির মেয়র প্রার্থী ও মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, ২৯ মার্চের নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য দাঁড়িয়েছি। চট্টগ্রামের জনগণ ভোট দেয়ার জন্য উদগ্রীব হয়ে বসে আছে। মহানগর যুবদলের ৪৩টি সাংগঠনিক ওয়ার্ড ও ১৫টি থানাসহ সংশ্লিষ্ট ইউনিট নেতাকর্মীদের আগামী মেয়র নির্বাচনে কেন্দ্রভিত্তিক কমিটি করে হারানো গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে জাতীয়তাবাদী ভ্যানগার্ড হিসেবে কাজ করার আহব্বান জানান। তিনি এসময় নগর যুবদলের সাংগঠনিক ও সুশৃংখল রাজনীতির প্রশংসা করে সভাপতি দিপ্তী ও সাধারণ সম্পাদক শাহেদকে ধন্যবাদ জানান। নগর যুবদলকে সাথে নিয়ে ধানের শীষ তথা গণতন্ত্র মুক্তির প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে দলীয় ভেদাভেদ ভুলে সর্বত্মকভাবে কাজ করার উদাত্ত আহবান জানান।
৯ মার্চ সোমবার মুরাদপুরস্থ এন মোহাম্মদ কনভেনশন হলে অনুষ্ঠিত চট্টগ্রাম মহানগর যুবদলের সাথে মেয়র নির্বাচন নিয়ে মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, চট্টলার মাটি শহীদ জিয়ার স্মৃতি বিজড়িত। আমাদের এই বার আউলিয়ার পূণ্য ভূমিতে ঢাকার মত নির্বাচন চট্টলার যুবসমাজকে সাথে নিয়ে রুখে দিব।
বিশেষ অতিথির বক্তব্যে দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক ও চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান বলেন, মানুষের ভোটাধিকার রক্ষার জন্য গণতন্ত্রের মুক্তির প্রতীক ধানের শীষকে বিজয়ী করার জন্য জীবন বাজি রেখে লড়াই করতে হবে। কেন্দ্রভিত্তিক এজেন্টদের সবচেয়ে বেশী সাহস নিয়ে সারাদিন কেন্দ্রে থাকতে হবে। চট্টলার জনগণকে সাথে নিয়ে ডা. শাহাদাত হোসেনকে বিজয়ী করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার দৃঢ় শপথ নিতে হবে।
যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহসভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তীর সভাপতিত্বে ও যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহসাধারণ সম্পাদক ও চট্টগ্রাম মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ’র পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ইসকান্দর মির্জা, বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সভাপতি মোহাম্মদ শাহজাহান, উত্তর জেলা যুবদলের সভাপতি হাসান জসিম ও সাধারণ সম্পাদক এস এম মুরাদ চৌধুরী, চট্টগ্রাম মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি ইকবাল হোসেন, আজমুল হুদা রিংকু, নূর আহমদ গুড্ডু, এস এম শাহ আলম রব, সাহেদ আকবর, এম এ রাজ্জাক, ইকবাল হোসেন সংগ্রাম, ফজলুল হক সুমন, মো. ইলিয়াছ, মো. জাহাঙ্গির আলম, আবদুল করিম, আবদুল গফুর বাবুল, সাহাব উদ্দিন হাসান বাবু, মোহাম্মদ মুছা, মিয়া মো: হারুন, মনিরুল হাসান সিদ্দিকী, নাসির উদ্দিন চৌধুরী নাছিম, জসিমুল ইসলাম কিশোর, মুজিবুর রহমান মুজিব, আবু সুফিয়ান, অরুপ বড়ুয়া, মোহাম্মদ আলী সাকি, সি: যুগ্ম সম্পাদক মোশাররফ হোসাইন, যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান মাসুম, মো. হুমায়ুন কবীর, ইকবাল পারভেজ, রাশেদুল হাসান লেবু, আবদুল্লাহ আল টিটু, এরশাদ হোসেন, তাজুল ইসলাম তাজু, আবদুল হামিদ পিন্টু প্রমুখ। বিজ্ঞপ্তি