মতবিনিময় সভায় মোসলেম উদ্দীন এক বছরের মধ্যে কালুরঘাট সেতুর কাজ শুরু করবো

45

চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোসলেম উদ্দিন আহমদ বলেছেন, নৌকায় একটি ভোট দিন, এক বছরের মধ্যেই কালুরঘাট সেতুর নির্মাণকাজ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দিয়ে উদ্বোধন করবো। আমি একজন রাজনৈতিক কর্মী থেকে নেতা হয়েছি। দেশ স্বাধীন করার জন্য জীবনবাজী রেখে যুদ্ধ করেছি। কখনো জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হইনি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার উপর আস্থা ও বিশ্বাস রেখে নৌকার মাঝি বানিয়েছেন। আপনাদের সেবা ও উন্নয়ন করার জন্য ১৩ জানুয়ারি নৌকায় একটি ভোট দিন, যাতে বোয়ালখালী ও চান্দগাঁওয়ের চেহারা পাল্টে দিতে পারি। গতকাল বৃহস্পতিবার বিকালে নগরীর চান্দগাঁও আবাসিক এলাকার আর বি কনভেশন সেন্টারে চট্টগ্রাম-৮ আসনের আওতাধীন কলেজ, থানা ৩, ৪, ৫, ৬, ৭, ৪৩ সাংগঠনিক ওয়ার্ডের সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতাদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
ওমরগনি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রসংসদ জিএস আরশেদুল আলম বাচ্চুর সভাপতিত্বে ও কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ইলিয়াস উদ্দীন এবং ছাত্রলীগ নেতা ইয়াছিন আরাফাত কচি, তোছাদ্দেক নুর তপুর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মো. এয়াকুব, নুরুল ইসলাম, কাউন্সিলর সাইফুদ্দীন খালেদ, নুরুল হক, সামসুল আলম, কাউন্সিলর আশরাফুল আলম, জসিম উদ্দীন, আব্দুর রহীম, কাউন্সিলর জেসমিন পারভীন জেসী, সেলিম উদ্দীন, ফজলুল কবির সোহেল, ফখরুল ইসলাম রিপন, এন মাহমুদ রনি, সেলিম উদ্দীন জয়, হাবিবুর রহমান তারেক, বখতিয়ার সাইদ ইরান, নাজমুল সাকিব, শওকত আলম, জাকারিয়া দস্তগীর, এসএম বোরহান, মো. খোরশেদ আলম মানিক, এম এহালিম সিকদার মিতু আরজু ইসলাম বাবু, কাজী মাহমুদুল হাসান রনি, আবু হানিফ রিয়াদ, সালাউদ্দিন বাবু, মিজানুর রহমান, আবু সোহেল তৈয়ব, আমজাদ হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি