ভালোবাসা দিবসে রেডিসন ব্লুতে বিশেষ আয়োজন

10

ভালোবাসা দিবসকে নগরীতে বিশেষভাবে উদযাপন করতে রেডিসন বøু চট্টগ্রাম বে ভিউ প্রতিবছরই বিভিন্ন ধরনের অনুষ্ঠানের আয়োজন করে থাকে এবং সেই সাথে এই ৫ তারকা হোটেলটির সকল রেস্টুরেন্টগুলোতে থাকে ভালোবাসা দিবসকে কেন্দ্র করে বিশেষায়িত খাবারের আয়োজন।
এবারের ভালোবাসা দিবস উদ্যাপন করতে রেডিসন বøু চট্টগ্রাম বে ভিউ ১৪ ফেব্রæয়ারি সন্ধ্যায় আয়োজন করছে বিশেষ সংগীতানুষ্ঠান। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন ক্লোজআপ ওয়ান খ্যাত সংগীত শিল্পী সাব্বির, চ্যানেল আই সেরা কন্ঠ খ্যাত সংগীত শিল্পী ত্রিশা এবং শিল্পী ন্যান্সি। সংগীতের পাশাপাশি আরো থাকছে আকর্ষণীয় র‌্যাফেল ড্র, যাতে জিতে আপনি উপভোগ করতে পারেন র‌্যাডিসন ব্লু চট্টগ্রাম এবং ঢাকায় রাত্রিযাপনের সুযোগসহ আরো বিভিন্ন ধরনের আকর্ষণীয় পুরস্কার। এই সঙ্গীতানুষ্ঠানের টিকেটের মূল্য ধারণ করা হয়েছে মাত্র তিন হাজার টাকা প্রতিজন যাতে ১০% ডিসকাউন্ট থাকছে যদি গ্রাহক টিকিট ১৩ ফেব্রæয়ারির আগে সংগ্রহ করেন। রুমসহ ১৪ ফেব্রæয়ারি অনুষ্ঠানের টিকিট পাচ্ছেন মাত্র ১৩ হাজার ৫০০ টাকায়। আজই আপনার টিকিট সংগ্রহ করার জন্য কল করতে পারেন ০১৭৭৭৭০১২২২ নম্বরে।
ভালোবাসার এ বিশেষ দিনে চট্টগ্রামের বিশেষায়িত রেস্টুরেন্টগুলোতেও থাকছে বিভিন্ন ধরনের আকর্ষণীয় অফার। এসকল অফারের মধ্যে আছে রোমান্টিক ক্যান্ডেললাইট ডিনার, ভালোবাসা দিবসকে কেন্দ্র করে বিশেষ বুফে ডিনার যেখানে পরিবেশন করা হবে ১০০টিরও বেশি খাবার এবং এবারের বিশেষ আয়োজন রেডিসন বøু চট্টগ্রামের বোর্ট ইয়ার্ডে বারবিকিউ ক্যাম্প ফায়ার ডিনার। এ সকল অফার সম্পর্কে জানতে সরাসরি কল করতে পারেন +৮৮০১৭৭৭৭০১১৫৮ এই নম্বরে। বিজ্ঞপ্তি