ভারতীয় শাড়ি বুদ্ধমূর্তি ও বিদেশি সিগারেট জব্দ

4

পূর্বদেশ ডেস্ক

খাগড়াছড়িতে এস এ পরিবহনের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে পাঁচারকালে বুদ্ধমূর্তি, বিদেশি সিগারেট ও বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি ও লুঙ্গি জব্দ করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা শহরের নারিকেল বাগান এলাকার এস এ পরিবহনের কার্যালয়ে এ অভিযান পরিচালনা করে খাগড়াছড়ি জেলা প্রশাসন। খবর বাংলানিউজের
গোপন সংবাদ ভিত্তিতে বিজিবি ও পুলিশ সদস্যদের সঙ্গে নিয়ে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে পিতলের তৈরি ১০টি বুদ্ধমূর্তি, ১ হাজার ১১০ পিস ভারতীয় শাড়ি, ৩৪ সেট ভারতীয় চীবর, ৮৩৮ বক্স বিদেশি সিগারেট ও ২০০ পিস লুঙ্গি জব্দ করা হয়। আটকরা হলেন এস এ পরিবহন খাগড়াছড়ি কার্যালয়ের ভারপ্রাপ্ত ব্যবস্থাপক আমজাদ হোসেন, পার্সেল সহকারী বাদল হোসেন ও ঝন্টু সিংহ।
খাগড়াছড়ি জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল আলম জানান, দীর্ঘদিন যাবৎ এস এ পরিবহনের মাধ্যমে সিন্ডিকেট চক্র ভারত হতে অবৈধভাবে সীমান্তপথে আনা মালামাল পাঁচার করে আসছিল দেশের বিভিন্ন স্থানে। জব্দকৃত এসব মালামালের আনুমানিক বাজার মূল্য ১০ লাখ টাকার বেশি বলেও জানিয়েছেন এই সরকারি কর্মকর্তা।