ভর্তি পরীক্ষার মত সকল ইতিবাচক কাজে সহযোগিতা চাই: চবি উপাচার্য

20

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২০২১-২০২২ শিক্ষবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) কোর্সের বি১ উপ-ইউনিট (কলা ও মানববিদ্যা অনুষদভুক্ত নাট্যকলা বিভাগ, চারুকলা ইনস্টিটিউট ও সংগীত বিভাগ) এবং ডি১ উপ-ইউনিট (শিক্ষা অনুষদভুক্ত ফিজিক্যাল এডুকেশন এন্ড স্পোর্টস সায়েন্স বিভাগ)-এর ভর্তি পরীক্ষা গতকাল ২৪ আগস্ট পৃথক পৃথক শিফটে অনুষ্ঠিত হয়েছে। ১ম শিফটে বি১ উপ-ইউনিটের ভর্তি পরীক্ষা সকাল ৯.৪৫ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এবং ২য় শিফটে ডি১ উপ-ইউনিটের ভর্তি পরীক্ষা দুপুর ১.৪৫টা থেকে ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হয়।
চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার এবং উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে ভর্তি পরীক্ষার হলসমূহ পরিদর্শন করেন। এ সময় বি-ইউনিট ভর্তি কমিটির কো-অর্ডিনেটর চবি কলা ও মানববিদ্যা অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ মাহবুবুল হক, ডি-ইউনিট ভর্তি কমিটির কো-অর্ডিনেটর চবি আইন অনুষদের ডিন প্রফেসর ড. আবদুল্লাহ আল ফারুক, জয়েন্ট কো-অর্ডিনেটর চবি সমাজ বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর সিরাজ উদ দৌল্লাহ, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, রেজিস্ট্রার, চবি শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, বরিষ্ট শিক্ষকবৃন্দ, প্রক্টর ও সহকারী প্রক্টরবৃন্দ এবং সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এ ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করার ক্ষেত্রে সর্বোচ্চ সততা, স্বচ্ছতা, নিষ্ঠা, আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করায় চবি কর্তৃপক্ষ চবি বিভিন্ন ইউনিট ভর্তি কমিটির কো-অর্ডিনেটরবৃন্দ, যুগ্ম কো-অর্ডিনেটরবৃন্দ ও বিশ্ববিদ্যালয় সকল অনুষদের ডিনবৃন্দ সহ সংশ্লিষ্টদের অভিনন্দন ও বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এবং উপাচার্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার মতো অন্য সকল ইতিবাচক কর্মযজ্ঞে সক্রিয় অংশগ্রহণ, কার্যকর ভূমিকা এবং এ বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা অব্যাহত রাখার উদাত্ত আহবান জানান। বিজ্ঞপ্তি