ব্রাদার্সেরও চারে চার

4

ক্রীড়া প্রতিবেদক

সিজেকেএস-ইস্পাহানি প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে দুর্দান্ত গতিতে এগিয়ে চলেছে চারটি দল। আবাহনী, বন্দর ও মুক্তিযোদ্ধার পর টানা ৪র্থ জয় পেয়েছে ব্রাদার্স ইউনিয়নও। গতকাল বৃহস্পতিবার এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় ব্রাদার্স ইউনিয়ন ৩ উইকেটে পরাজিত করে শক্তিশালী পাইরেট্্স অব চিটাগাংকে। পাইরেটসের ৪ খেলায় ২য় পরাজয় এটি। টস হেরে পাইরেট্্স ৩৯.১ ওভার ব্যাট করে মাত্র ১৩৪ রানে সব উইকেট হারায়।
ব্রাদার্সের দুই বোলার ন্যাটা কাজী কামরুল এবং অফ স্পিনার শামসুদ্দিন বাপ্পার ঘূর্ণির সামনে সুবিধা করতে পারেননি পাইরেটস্্ ব্যাটাররা। দলের রাতুলের ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৫১ রান। অন্যদের মধ্যে ২২ রান করে সংগ্রহ করেন সাদ্দাম হোসেন এবং শাহাদাত হোসেন হৃদয়। ওপেনার রাকিব ১২ এবং শাকির হোসেনের ১০ রান ছাড়া আর কেউই দুই অংকের ঘরে যেতে পারেননি।
ব্রাদার্স ইউনিয়নের কাজী কামরুল ১৭ রানে এবং শামসুদ্দিন বাপ্পা ২৬ রানে ৩টি করে উইকেট তুলে নেন। ১টি করে উইকেট নেন আরমান হোসেন,সাখাওয়াত হোসেন এবং শিশির দাশ। ১৩৫ রানের মামুলি টার্গেটকেও সহজে চেইজ করতে পারেনি ব্রাদার্স। ১২৫ রানে ৭টি উইকেট চলে যায় শিরোপার অন্যতম দাবিদার দলটির। তবে সাজিবের অর্ধশতক (৫১) এবং অমিত মজুমদার ২১ এবং শিশির দাশের (১২) ব্যাটে পরিস্থিতি সামাল দেয় ব্রাদার্স ইউনিয়ন। পরে মো. মামুন অপ.৯ এবং সাখাওয়াত হোসেন অপ.৮ দলকে জয়ে নিয়ে যান। অতিরিক্ত থেকে আসে ১৭ রান। পাইরেটস্্ এর মো. রুবেল ১৮ রানে ৩টি উইকেট নেন। ১টি করে উইকেট পান সাজিদ আবদুল্লাহ, শাহাদাত হোসেন হৃদয়, মো. বেলাল এবং আকিবুল হাসান। আজকের খেলা: রাইজিং স্টার ক্লাব এবং আগ্রাবাদ নওজোয়ান।