ব্রাইটের টানা দ্বিতীয় জয়

24

রাফি স্মৃতি মহানগরী জুনিয়র (অ-১৮) ক্রিকেট লিগে টানা দ্বিতীয় জয় পেয়েছে ব্রাইট ক্রিকেট অ্যাকাডেমি। গতকাল নিজেদের গ্রূপ পর্বের খেলায় দামপাড়া পুলিশ লাইন্স মাঠে শহীদ শাহজাহান সংঘকে ৪ রানে হারিয়েছে তারা।
টস জিতে আগে ব্যাট করে আবিদুর রহমানের ২০, আসাদুর রহমান ১৫ও শাফায়েত জাহানের অপরাজিত ১৪ রানে ভর করে ১৯.৫ ওভারে অলআউট হওয়ার আগে ১১২ রান সংগ্রহ করেন শহীদ শাহজাহান সংঘ। ব্রাইটের পক্ষে মনিরুল ও প্রিয়ন্ত বড়ুয়া তিনটি করে এবং সোহেল দুটি উইকেট তুলে নেন।
জবাবে খেলতে নেমে ব্রাইট ক্রিকেট অ্যাকাডেমি দলের দুই নির্ভরযোগ্য ব্যাটসম্যান জাহেদুল হাসানের অপরাজিত ৪৬ ও মনিরুল ইসলামের হান না মানা ৩৭ রানে ১৭.৪ ওভারে ছয় উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায়। শহীদ শাহজাহান সংঘের ফাহিম হোসেন একটি পাঁচটি উইকেট শিকার করে।
এর আগে সকালে ‘জ’ গ্রূপের খেলায় শতাব্দী ক্রিকেট অ্যাকাডেমিকে ১১ রানে হারিয়ে শুভসূচনা করেছে বায়েজিদ ক্রিকেট অ্যাকাডেমি। টস হেরে আগে ব্যাট করার আমন্ত্রণ পেয়ে বায়েজিত ক্রিকেট অ্যাকাডেমি নির্ধারিত ২০ ওভারে ছয় উইকেটে ১১১ রানে তোলে। দলের পক্ষে শিহান ৩৩, জাবেদ বিল আলম ১৬ ও আজাদ ১৩ রান করেন। শতাব্দীর হয়ে শোহেদুল তিনটি এবং শহীদ হোসেন দুটি উইকেট নেন।
১১২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শতাব্দী ক্রিকেট অ্যাকাডেমি নির্ধারিত ২০ ওভারে নয় উইকেটে ১০০ রান করতে সমর্থ হয়। দলের হয়ে সর্বোচ্চ ২৫ রান করেন মাঈন উদ্দিন। অন্যদের মধ্যে ইমতিয়াজ ১৭ এবং হোসেন টুটুল ১৮ রান করেন। বায়েজিদ ক্রিকেটের পক্ষে সাইফ উদ্দিন তিনটি এবং আজাদ হোসেন ও রিয়াজুল করিম দুইটি করে উইকেট নেন।
আজকের খেলা- আফতাব আহমেদ ক্রিকেট অ্যাকাডেমি ও ওআর নিজাম স্পোর্টিং ক্লাব (নয়টা), এসএস ক্রিকেট অ্যাকাডেমি ও চিটাগাং ইয়ুথ ক্রিকেট অ্যাকাডেমি।