ব্যাট-বলে জ্বলে উঠলেন সাব্বির

33

ব্যাটিংয়ের সঙ্গে বোলিংয়েও জ্বলে উঠলেন সাব্বির রহমান। তার অলরাউন্ড পারফরম্যান্সে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) বিশাল জয় পেয়েছে আবাহনী। সোমবার তাদের সঙ্গে জয় নিয়ে মাঠ ছেড়েছে ব্রাদার্স ইউনিয়ন ও লিজেন্ডস অব রূপগঞ্জ। ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে উত্তরা স্পোর্টিং ক্লাবকে বর্তমান চ্যাম্পিয়নরা হারিয়েছে ১৮৯ রানে। টস হেরে ব্যাটিংয়ে নেমে আবাহনী নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটে করে ২৮৫। জবাবে ব্যাটিং বিপর্যয়ে পড়া উত্তরা ৩৩ ওভারে অলআউট হয়ে যায় মাত্র ৯৬ রানে। সাব্বির ব্যাট হাতে অপরাজিত ৬১ রান করার পর বোলিংয়ে ২ ওভারে মাত্র ৪ রান দিয়ে তুলে নেন ২ উইকেট। দুর্দান্ত পারফরম্যান্সে ম্যাচসেরার পুরস্কার উঠেছে তার হাতেই।
বিকেএসপিতে রান উৎসব করেছে রূপগঞ্জ ও শাইনপুকুর। দুদলই করে ৩০০ ছাড়ানো স্কোর, যেখানে ২৩ রানের জয় নিয়ে মাঠ ছেড়েছে রূপগঞ্জ। মোহাম্মদ নাঈম ও নাঈম ইসলামের সেঞ্চুরিতে রূপগঞ্জ ৫০ ওভারে ৭ উইকেটে করে ৩৫৭ রান। কঠিন লক্ষ্যে সাব্বির হোসেনের শতকে লড়াই করলেও ৪৯ ওভারে ৩৩৪ রানে গুটিয়ে যায় শাইনপুকুর।
শেরে বাংলা স্টেডিয়ামে শেখ জামালকে ৭ উইকেটে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়ন। শেখ জামাল ৪৭.৫ ওভারে ১৮০ রানে অলআউট হলে ব্রাদার্স ৩ উইকেট হারিয়ে ৭৯ বল আগেই নিশ্চিত করে জয়।