ব্যাগের ভেতর শিশুর মাথা, পিটুনিতে মাদকাসক্ত নিহত

28

নেত্রকোণায় একটি শিশুর মাথা ‘কেটে নিয়ে’ ব্যাগে ভরে পালানোর সময় জনতার পিটুনিতে এক যুবক নিহত হয়েছে বলে পুলিশ জানিয়েছে। নেত্রকোণা মডেল থানার ওসি তাজুল ইসলাম জানান, গতকাল বৃহস্পতিবার বেলা পৌনে ১ টার দিকে শহরের নিউটাউন এলাকার অনন্তপুকুর পাড়ে ওই যুবককে পিটিয়ে হত্যা করা হয়। ২২ বছর বয়সী ওই যুবকের নাম রবিন। তিনি পেশায় একজন রিকশাচালক। ওই এলাকার একলাস উদ্দিনের ছেলে তিনি। রবিনের সঙ্গে থাকা ব্যাগে যে শিশুর কাটা মাথা পাওয়া গেছে, সে নেত্রকোণা শহরের কাটলি এলাকায় রইছ উদ্দিনের আট বছরের ছেলে সজীব।
স্থানীয়রা বলছেন, শিশুটির মাথা কেটে ব্যাগে নিয়ে দৌড়ে পালাচ্ছিলেন রবিন। এলাকার লোকজন তখন তাকে ধাওয়া করে। খবর বিডিনিউজের
ওসি তাজুল বলেন, ‘নিউটাউন এলাকায় জনতার পিটুনিতে ঘটনাস্থলেই মারা যায় ওই যুবক। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে শিশুটির মাথা ও যুবকের লাশ উদ্ধার করে’। ওসি তাজুল ইসলাম বলেন, ‘পদ্মাসেতু তৈরিতে মাথা প্রয়োজন- এমন গুজবের সঙ্গে এই হত্যাকান্ডের কোনো সম্পর্ক নেই। ওই যুবক মাদকাসক্ত ছিল বলে আমরা জানতে পেরেছি। কেন সে এ ঘটনা ঘটিয়েছে, তা জানার চেষ্টা চলছে’।
জেলার অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আলম বলেন, ‘শিশুটির দেহ উদ্ধার করা যায়নি। ময়নাতদন্তের জন্য যুবকের লাশ নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে’।