ব্যবসায়ী খুনের ঘটনায় কিশোর গ্যাং লিডারসহ গ্রেপ্তার ৩

24

নিজস্ব প্রতিবেদক

নগরীর কোতোয়ালি থানার কাজীর দেউড়ি এলাকায় ছুরিকাঘাতে ব্যবসায়ী মহিউদ্দিনকে (৩০) খুনের ঘটনায় কিশোর গ্যাং লিডার ফয়সাল হোসেন বাবু ওরফে পিস্তল বাবুসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার (১১ জুন) ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া সীমান্ত এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) নোবেল চাকমা বলেন, মহিউদ্দিন খুনের ঘটনায় দায়ের হওয়া মামলায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।
গত ৯ জুন ভোর সাড়ে ৫টার দিকে কাজীর দেউড়ির দুই নম্বর গলিতে ছুরিকাঘাতে মহিউদ্দিন (৩০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়। এ ঘটনায় মোবারক নামে একজন আহত হয়েছেন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, বাণিজ্য মেলায় স্টল দেওয়া নিয়ে মহিউদ্দিনের সঙ্গে একটি পক্ষের বিরোধ ছিল। বৃহস্পতিবার ভোরে ঢাকা থেকে কাপড় নিয়ে মহিউদ্দিন ও তার সহযোগী সিএনজি অটোরিকশায় করে কাজীর দেউড়ি দুই নম্বর গলিতে আসে। এসময় তাদের ছুরিকাঘাত করে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক মহিউদ্দিনকে মৃত ঘোষণা করে।
স্থানীয়দের ভাষ্য মতে, মহিউদ্দিন আহত মোবারকের বোনের সঙ্গে বিভিন্ন মেলায় স্টল নিয়ে ব্যবসা করতেন। ব্যবসার মালামাল মোবারকের বাসায় নামিয়ে দিতে এসেছিলেন মহিউদ্দিন। এসময় বাবু নামে একজন মালামাল ও নগদ টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। একপর্যায়ে বাবু তাদের দুইজনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।