বোয়ালখালীতে লাশ উদ্ধারের ঘটনায় মামলা, গ্রেপ্তার ৩

11

বোয়ালখালী প্রতিনিধি

বোয়ালখালীতে অটোরিকশা চালক মো. হেলালের (৩৯) লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের করেছেন তার স্ত্রী নাজমা আকতার। এ ঘটনায় অটোরিকশার মালিকসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। দায়েরকৃত এ হত্যা মামলায় অজ্ঞাতসহ ৫ জনের নাম উল্লেখ করা হয়েছে। গতকাল রবিবার সকালে গ্রেপ্তারকৃত আসামিদের আদালতে সোপর্দ করছে পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রহমত উল্লাহ বলেন, এ ঘটনায় উপজেলার পশ্চিম গোমদন্ডী সিরাজুল হকের ছেলে মো. রাশেদ (২৮), একই এলাকার আবদুল হালিমের ছেলে সাইফুল ইসলাম (৩৫) ও আবদুল হকের ছেলে আবদুল সোবাহানকে (২০) গ্রেপ্তার করা হয়েছে।
তিনি জানান, হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটনে তদন্ত চলছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। তবে হেলালের সাথে থাকা অটোরিকশাটি উদ্ধার করা যায়নি।
এর আগে গত ৩ ডিসেম্বর বিকেল সাড়ে ৫ টার দিকে উপজেলার আমুচিয়া ইউনিয়নের নাডা বিল থেকে চালক হেলালের লাশ উদ্ধার করে পুলিশ। হেলাল গত ২৯ নভেম্বর অটোরিকশা নিয়ে বের হয়ে নিখোঁজ হন বলে জানিয়েছেন হেলালের স্ত্রী।
নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার চাঁন মিয়ার ছেলে নিহত মো. হেলাল দীর্ঘদিন ধরে বোয়ালখালীতে পরিবার নিয়ে বসবাস করছেন। তিনি অটোরিকশার মালিক মো. রাশেদের গাড়ি ভাড়ায় চালাতেন বলে জানা গেছে।