বোয়ালখালীতে বিশেষ অর্থনৈতিক জোন হবে

81

চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মোছলেম উদ্দীন আহমদ বলেছেন, আমি বোয়ালখালীর সন্তান। অনেক দিনের সাধনা বোয়ালখালীবাসীর সেবা করা। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষণা- ‘গ্রাম হবে শহর’। এ ঘোষণা বাস্তবে রূপ দিতে আমি ওয়াদাবদ্ধ। বোয়ালখালীতে গড়ে উঠবে বিশেষ অর্থনৈতিক জোন। অর্থনৈতিক জোনকে কেন্দ্র করে ব্যাপক দেশি-বিদেশি বিনিয়োগ, শিল্পায়ন ও কর্মসংস্থানের নতুন ক্ষেত্র উন্মোচনের অপার সম্ভাবনায় এলাকার অনেক বেকার মানুষের কর্মসংস্থান সৃষ্টি হবে। তাই চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনকে রাজনৈতিক বিবেচনায় নিয়ে ধারাবাহিক উন্নয়নকে বাধাগ্রস্ত করবেন না।
গতকাল মঙ্গলবার বোয়ালখালীর কধুরখীল খোকার দোকান, বায়েছিয়া মাদ্রাসা প্রাঙ্গণ, পূর্ব কধুরখীল স্কুল প্রাঙ্গণ, জামতল, মাজিবাড়ি, কাজী বাড়ি, হংস পুকুর পাড়, পাঠানপাড়া ও বৈকত্য পাড়ায় গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশে তিনি এসব কথা বলেন। গণসংযোগকালে তিনি বিভিন্ন পথসভায় বক্তব্য রাখেন ও নৌকার নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন।
তিনি আরও বলেন, এলাকার উন্নয়নে কার্যকর ভূমিকা, কালুরঘাটে নতুন সেতুর কাজ ১ বছরে দৃশ্যমান করা, রাস্তাঘাটের উন্নয়ন করার মাধ্যমে শহরতলি বোয়ালখালীকে শহরে পরিণত করা হবে। বোয়ালখালী পৌরসভাকে এ গ্রেডে উন্নীত করা হবে।
তিনি বলেন, আমি সাধারণ মানুষ। তাই সাধারণ মানুষের মনের ভাষা বুঝি। সাধারণ মানুষের কাতারে থেকে তাদের স্বপ্ন পূরণের সোপান হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের কাঙ্খিত উন্নয়নের সারথি হতে আমাকে ১৩ জানুয়ারী নৌকা প্রতীকে ভোট দিন।
এ সময় উপস্থিত ছিলেন বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রাণ সম্পাদক শাহনেয়াজ হায়দার শাহীন, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. মোকারম চেয়ারম্যান, উপজেলা ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম সেলিম, আওয়ামী লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান এমএ ঈসা, চেয়ারম্যান শফিউল আজম শেফু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, নুরুল ইসলাম, কমান্ডার হারুন মিয়া, মুক্তিযোদ্ধা আবদুল কাদের, শফিকুল আলম, শফিউল আলম, মনসুর আলম পাপ্পি, কমান্ডার আবুল বশর, শাহাদাত হোসেন, শাহাজাদা মিজানুর রহমান, আবদুল মান্নান রান, মো বাবর, এড. আবু তৈয়ব কিরন, দিদারুল আলম দিদার, আবু কাউছার, রাজীব চক্রবর্ত্তী, জাহাঙ্গীর আলম, মেম্বার কহিনুর আক্তার, মেম্বার রওশন আরা বেগম, মেম্বার শাহনাজ পারভীন, রুজি আক্তার, পান্না, শাহ আলম রাসেল, আসাদ রাসেল, দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি এসএম বোরহান উদ্দিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুল মোনাফ মহিনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। বিজ্ঞপ্তি