বেপরোয়া গতির কারের ধাক্কায় প্রাণ গেল পথচারীর

18

নিজস্ব প্রতিবেদক

নগরীর বায়েজিদ-ফৌজদারহাট লিংক রোডে বেপরোয়া গতিতে আসা একটি প্রাইভেট কারের ধাক্কায় মোহাম্মদ টিটু (৩১) নামে এক পথচারী নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় মোহাম্মদ রোহান (২২) নামে আরও একজন আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে লিংক রোডের সীতাকুÐ থানার ফৌজদারহাট অংশে এ দুর্ঘটনা ঘটেছে।
সীতাকুন্ড থানার অধীন ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির পরিদর্শক তৌহিদুল করিম জানান, সন্ধ্যায় লিংক রোডের ওয়াকওয়ে দিয়ে টিটু ও রোহান একসাথে হাঁটছিলেন। এ সময় পেছন দিক থেকে বেপরোয়া গতিতে একটি প্রাইভেট কার বায়েজিদের দিকে আসছিল। প্রাইভেট কারের চালক নিয়ন্ত্রণ রাখতে না পেরে একপর্যায়ে ওয়াকওয়েতে আছড়ে পড়ে। এতে দু’জন সড়কের পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে দ্রুত চট্টগ্রাম মেেিকল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যান। ওয়াকওয়ের সঙ্গে ধাক্কা লাগার পর প্রাইভেট কারটিও দুমড়ে-মুচড়ে গেছে। দুর্ঘটনার পর চালক প্রাইভেট কার ফেলে পালিয়ে গেছেন। তবে প্রাইভেট কারের নম্বরের সূত্র ধরে সেটির মালিককে শনাক্ত করার চেষ্টা চলছে। নিহত মোহাম্মদ টিটু (৩২) সীতাকুন্ড উপজেলার ফকিরহাট কালু শাহ মাজার এলাকার মোহাম্মদ শামসু’র ছেলে।
এদিকে, চমেক হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার জানান, রাত আটটার দিকে প্রাইভেট কারের ধাক্কায় গুরুতর আহত অবস্থায় দু’জনকে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক টিটু নামে একজনকে মৃত ঘোষণা করেন। আহত রোহান হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।