বেতিস সমর্থকদের হৃদয় নাড়ানো কান্ড

55

বড়দিন, ক্রিসমাস বা এক্সমাস যাই বলা হোক না কেন, ২৫ ডিসেম্বর মানেই অনেক অনেক আনন্দ আর শুভেচ্ছা-উপহারের ফুলঝুরি। ফুটবলাররাও এটা থেকে পিছিয়ে থাকেন না। বড়দিনের আনন্দ ভাগাভাগি করতে বিশ্বসেরা তারকারাও ছুটে যান শিশুদের কাছে। অনাথ কিংবা দুঃস্থ বাচ্চাদের কাছেও ছুটে যান তারা। দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত শিশুদের পাশে উপহারের ডালি নিয়েও যেতে দেখা যায় ফুটবল তারকাদের।
এবার ভিন্নভাবে উপহারের ডালি সাজানোতে ব্যস্ত স্প্যানিশ লা লিগায় খেলা রিয়াল বেতিসের ফুটবলার আর টিম ম্যানেজমেন্ট। ২৫ ডিসেম্বর বড়দিন, তার আগে এ বছর নিজেদের শেষ ম্যাচ খেলেছে রিয়াল বেতিস। এইবারের বিপক্ষে গত রাতে নিজেদের মাঠ এস্তাদিও বেনিতো ভিল্লামারিন স্টেডিয়ামে নেমেছিল রিয়াল বেতিস।
সেখানেই দেখা মেলে অভিনব এক দৃশ্যের। ম্যাচের হাফ-টাইমে রিয়াল বেতিসের দর্শকরা মাঠের দিকে নতুন কেনা খেলনা ছুঁড়ে মারতে থাকেন।
আসছে বড়দিনে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য এই উপহার (খেলনা) কিনে নিয়ে গিয়েছিলেন বেতিসের সমর্থক-দর্শকরা। স্বাগতিক টিম ম্যানেজম্যান্ট এই উপহারগুলো সংগ্রহ করেছেন। যা বিলিয়ে দেওয়া হবে বড়দিনে, সুবিধাবঞ্চিত শিশুদের কাছে। হৃদয় নাড়ানো এই কান্ড ঘটিয়ে এরই মধ্যে অভিনন্দনের জোয়ারে ভাসছে বেতিস সমর্থকরা।