বিয়ে করে পদ ছাড়লেন ছাত্রদল নেতা শাহাদাত

23

নিজস্ব প্রতিবেদক

বিয়ে করায় পদ ছাড়লেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক মো. শাহাদাত হোসেন চৌধুরী। কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি-সাধারণ সম্পাদকের কাছে লিখিতপত্রের মাধ্যমে তিনি পদত্যাগ করেছেন।
গত শুক্রবার এ পদত্যাগপত্র পাঠান শাহাদাত। রাজনীতিতে পদ পাওয়ার জন্য বিয়ের খবর গোপন রাখছেন অনেকে, এ সময়ে ব্যতিক্রম উদহরণ তৈরি করলেন তিনি।
এ বিষয়ে জানতে চাইলে শাহাদাত হোসেন চৌধুরী বলেন, আমি উত্তর জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক পদে আছি। আমার দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বর্তমানে বিবাহিতদের ছাত্রদল থেকে বিরত রাখার পদক্ষেপ নিয়েছেন। বর্তমানে আমি বিবাহিত, তাছাড়া আমার ছাত্রত্বও নেই। যার কারণে দলের ভাবমূর্তি যেন ক্ষুন্ন না হয় সেজন্য পদত্যাগপত্র জমা দিয়েছি। কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি/সাধারণ সম্পাদকের নিকট পত্রটি পাঠানো হয়েছে। ছাত্রদল থেকে পদত্যাগ করলেও আমি আজীবন জাতীয়তাবাদী দলের কর্মি হিসাবে কাজ করে যাবো।
পদত্যাগ পত্রে শাহাদাত হোসেন চৌধুরী উল্লেখ করেছেন, ‘ছাত্রদলের নিয়মাবলীর প্রতি সর্বোচ্চ সম্মান রেখে যেহেতু আমি এখন বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি, সেহেতু আমি চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করিলাম এবং আমি দলের অঙ্গ সংগঠনের সাথে জড়িত থেকে দলের জন্য কাজ করে যাওয়ার অঙ্গীকার বদ্ধ হইলাম’।