বিয়ের চারদিন আগে পালিয়ে গেলেন কনে

52

নগরীর ডবলমুরিং থানার বেপারিপাড়ার ভাড়া বাসা থেকে বিয়ের অনুষ্ঠানের চারদিন আগে পালিয়ে গেলেন কনে। এ ঘটনায় স্বামী কামরুল ইসলাম গতকাল বুধবার বিকেলে কোতোয়ালী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ওসি (তদন্ত) মো. কামরুজ্জামান।
কামরুল ইসলামের পরিবার জানান, গত ১১ অক্টোবর সাতকানিয়ার বাসিন্দা কামরুল ইসলামের সঙ্গে আগ্রাবাদের বেপারিপাড়ার নুরুল বশরের মেয়ে তাহমিনা আক্তার রিতার (২৩) আক্দ সম্পন্ন হয়। আগামী ৪ জানুয়ারি বিবাহোত্তর অনুষ্ঠান ধার্য করা হয়। অনুষ্ঠানের জন্য আগ্রবাদ এলাকার শাপলা কমিউনিটি সেন্টারও ভাড়া নেয়া হয়। বর পক্ষ গত ৩১ ডিসেম্বর জানতে পারেন কনে অন্যত্র পালিয়ে গেছেন। পরে কনের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে তারাও বিষয়টি স্বীকার করেন। এরপর বর কোতোয়ালী থানায় লিখিত অভিযোগ দেন।
অভিযোগ সূত্র জানা যায়, অনুষ্ঠান আয়োজনের জন্য ২ লাখ টাকা, আক্দ এর সময় দেড় ভরি স্বর্ণালংকার ও কাপড়চোপড় বাবদ ৩৫ হাজার টাকা দেয়া হয় কনে পক্ষকে।
বর কামরুল ইসলাম জানান, বিয়ের জন্য সব প্রস্তুতি সম্পন্ন। এখন জানলাম কনে পালিয়ে গেছে। এ ব্যাপারে আমি কোতোয়ালী থানায় লিখিত অভিযোগ দিয়েছি।
কোতোয়ালী থানার ওসির দায়িত্বে থাকা পুলিশ পরির্শক মো. কামরুজ্জামান পূর্বদেশকে জানান, বরের দেয়া লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করা হচ্ছে।