বিলকিস হান্নানের মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

37

জাতির বঙ্গবন্ধুর পক্ষে মহান স্বাধীনতার ঘোষণা পাঠ দানকারী, বৃহত্তর চট্টগ্রাম জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মরহুম জননেতা এম এ হান্নানের সহধর্মিনী মরহুমা বিলকিস হান্নানের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গত ৫ সেপ্টেম্বর বিকেলে খতমে কোরআন, মিলাদ মাহফিল, দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ আয়োজন করা হয়। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন এম.এ. হান্নান ফাউন্ডেশনের চেয়ারম্যান আওয়ামীলীগ সৈয়দ মাহফুজ হান্নান, সমাজসেবক মোঃ আবদুল জব্বার, মো. সেলিম, ডা. আবুল হোসেন শাহীন, মোহাম্মদ আব্দুল কবির, মাওলানা মোহাম্মদ হেলাল, আলহাজ্ব আল আমিন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ হেলাল।
সংক্ষিপ্ত বক্তব্যে সৈয়দ মাহফুজ হান্নান বলেন আমার প্রয়াত মাতা বিলকিস হান্নান আমার মরহুম পিতা, বঙ্গবন্ধুর পক্ষে স্বাধীনতার ঘোষণা দানকারী মরহুম জননেতা এম.এ.হান্নানের রাজনৈতিক জীবনে আলোকিত আজীবন ত্যাগ স্বীকার করে গেছেন। এমনকি আমার মৃত্যুর পরবর্তী সময়ে আমাদেরকে অনেক কষ্ট স্বীকার সকল ভাইবোনকে প্রতিষ্ঠা করতে আজন্ম সাধনা করেছেন।
তিনি বলেন আমার প্রয়াত মাতা আমার মরহুম পিতার মতই বঙ্গবন্ধুর আদর্শে আজীবন মানুষের কল্যাণে, দেশের উন্নয়নে সামর্থ্য অনুযায়ী নিরবে নিবৃত্তে কাজ করে গেছেন। তিনি সকলের কাছে তাঁ মরহুম পিতা মাতার জন্য আত্নার মাগফেরাতের দোয়া চান। বিজ্ঞপ্তি