বিদ্যুতায়িত হয়ে কিশোরের মৃত্যু

11

রাঙ্গুনিয়া প্রতিনিধি

রাঙ্গুনিয়ায় একটি কৃষি খামারের বৈদ্যুতিক ফাঁদে বিদ্যুতায়িত হয়ে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (১৮ মে) সকাল ৭টার দিকে উপজেলার পোমরা ইউনিয়নের জিয়ানগর সংলগ্ন আশ্রয়ন পল্লী এলাকায় এই ঘটনা ঘটে। নিহতের নাম মোহাম্মদ সাগর আলম (২৩)। তিনি পোমরা ৫নং ওয়ার্ড বড়ঘোনা এলাকার আবদুল কাদেরের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সাগর ওই এলাকায় মোহরম আলী নামে এক ব্যক্তির লিচুবাগানে পাহারাদার হিসেবে কাজ করতেন। পাশেই কয়েকটি গরু, কলা, লেবু বাগান ও মুরগির খামারের একটি কৃষি প্রজেক্ট আছে জনৈক মুছা নামে এক ব্যক্তির। তিনি তার প্রজেক্ট রক্ষায় সেখানে বৈদ্যুতিক ফাঁদ পেতে রেখেছেন। ঘটনার দিন সকালে লিচু বাঁধার জন্য ওই প্রজেক্টে কলা গাছের ঢাল কাটতে গিয়েছিলেন সাগর। এসময় বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে পড়েন তিনি। এতে গুরুতর আহত হয়ে অচেতন হয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত সাগর তার পরিবারে ৪ ভাই ২ বোনের মধ্যে তৃতীয় সন্তান এবং তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে। তার এমন মৃত্যুতে এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙ্গুনিয়া থানার ওসি মো. মাহবুব মিল্কী বলেন, লাশটি উদ্ধার করা হয়েছে। এই বিষয়ে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।