বিদেশে যাওয়ার আগেই না ফেরার দেশে

26

হাটহাজারী প্রতিনিধি

আজ শনিবারের একটি ফ্লাইটে মধ্যপ্রাচ্যের দেশ দ্বুাই যাওয়ার কথা ছিল ফটিকছড়ি উপজেলার হারুয়ালছড়ি ইউনিয়নের বাসিন্দা শাহাদাত হোসেনের (২২)। সেজন্যে গতকাল শুক্রবার করোনা টেস্ট করতে হয় তাকে। কিন্তু নমুনা জমা দিয়ে বাড়ি ফেরা হলোনা তার। প্রাইভেট কারের ধাক্কায় সড়কেই প্রাণ হারালেন তিনি।
গতকাল শুক্রবার বিকালে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের ধলই সৈয়দ কোম্পানি ঘাটা এলাকায় একটি প্রাইভেট কারের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহাদাত ফটিকছড়ি উপজেলার হারুয়ালছড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সরদার পাড়ার বাসিন্দা মো. শাহাজাহানের ছেলে।
হারুয়ালছড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার মো. করিম জানান, হাসপাতালে নেয়ার আগেই মোটরসাইকেল চালক শাহাদাত হোসেনের মৃত্যু হয়। এ ঘটনায় মো. শাকিল (১৫) নামে আরেক মোটরসাইকেল আরোহী আহত হন। আহত মো. শাকিল একই এলাকার মোহাম্মদ করিমের ছেলে। সে বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সড়ক দুর্ঘটনায় হতাহতরা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই।
সূত্র জানায়, শনিবার দুবাই যাওয়ার জন্য শুক্রবার বিকালে শাহাদাত হোসেন চট্টগ্রাম শহরে করোনা টেস্ট দিয়ে মোটরসাইকেল নিয়ে তার গ্রামের বাড়ি ফটিকছড়ি ফিরছিলেন। পথিমধ্যে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নের সৈয়দ কোম্পানির ঘাটা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কার তার মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক শাহাদাত ও আরোহী শাকিল গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে চমেক নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. শাহাদাত হোসেনকে মৃত বলে ঘোষণা করেন।
এ ব্যাপারে নাজিরহাট হাইওয়ে থানার ওসি ওমর ফারুক জানান, প্রাইভেট কারের ধাক্কায় এক মোটরসাইকেল চালক নিহত হওয়ার খবর পেয়েছি। এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।