বিদেশী পণ্যের সমাহার নিয়ে ‘ড্রেস মি ওয়েল’

62

শীতের শুরুটাই যেন বিয়ের মৌসুম। আর বিয়ে মানেই কেনাকাটা থেকে শুরু করে খাওয়া-দাওয়ার এক বিশাল আয়োজন। যার জন্য এক জায়গা থেকে অন্য জায়গায় ঘুরতে হয়। তারপরও অনেক সময় মেলে না কাক্সিক্ষত বিয়ের সরঞ্জামাদির। আর এ সমস্যার সমাধান নিয়ে নগরীর পাঁচ তারকা হোটেল রেডিসন বøুতে দুইদিনের মহিলা উদ্যোক্তাদের ওয়েডিং এক্সপো শেষ হয়েছে। গতকাল শেষ দিনে মেলায় ‘ড্রেস মি ওয়েল’ এর স্টলে উপস্থিত হয়েছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। মেয়র স্টলটি ঘুরে দেখেন। এসময় ড্রেস মি ওয়েল এর অনলাইন কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র।
তানজিলা ইয়াসমিন মিশমা ও লিপি জান্নাতুলের ‘ড্রেস মি ওয়েল’ সেজেছে বিদেশী নানা পণ্যের সম্ভার নিয়ে। পাশাপাশি অর্গানিক পণ্যের সমাহার আছে ড্রেস মি ওয়েলে। শাড়ি, থ্রি পিস, ব্যাগ, অর্গানিক তেল, বাচ্চাদের বিভিন্ন পণ্যসহ বিদেশী নানা কালেকশন রয়েছে ড্রেস মি ওয়েলে। পাকিস্তান, ইন্ডিয়া ও থাইল্যান্ডের এসব পণ্য গুণে ও মানে অনন্য। যার কারণে মেলায় ড্রেস মি ওয়েলের স্টলে ক্রেতা-দর্শনার্থীদের ভিড় জমে। মহিলা উদ্যোক্তাদের ওয়েডিং এক্সপোতে প্রথম আসা ড্রেস মি ওয়েল সাড়া ফেলেছে।
ড্রেস মি ওয়েলের স্বত্ত¡াধিকারী তানজিলা ইয়াসমিন মিশমা বলেন, আমাদের সবগুলো বিদেশী কালেকশন। পাকিস্তান, ইন্ডিয়া এবং থাইল্যান্ডের জুয়েলারি আছে। বিদেশী থেকে নানা উপকরণ এনে আমরা দেশে অর্গানিক তেল উৎপাদন করি। আমাদের পণ্যগুলো বাজারে ভালো সাড়া ফেলেছে। যার কারণে আমরা অনলাইন কার্যক্রমও শুরু করেছি।
মেকাফ-শেকআপ’র স্বত্ত¡াধিকারী জুহি চৌধুরী ও বিউটি বাফেটের স্বত্ত¡াধিকারী ইসরাত জাহান ইভার যৌথ উদ্যোগে রেডিসন বøুতে দুইদিনের মহিলা উদ্যোক্তাদের ওয়েডিং এক্সপো অনুষ্ঠিত হয়। জুয়েলারি, কসমেটিকস থেকে শুরু করে একই ছাদের নিচে বিয়ের পরিপূর্ণ সমাধান দেওয়া হয় মেলায়।