বিজয়ী হলে সর্বোচ্চ সেবা নিশ্চিত করব

35

নগরীর চান্দগাঁও থানাধীন ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গতকাল বুধবার গণসংযোগ করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী।
এ সময় তিনি বিভিন্ন পথসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশব্যাপী ব্যাপক উন্নয়নের চিত্র তুলে ধরেন। একই সাথে চট্টগ্রামের উন্নয়নের ধারা এগিয়ে নিতে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট চান।
তিনি ভোটারসহ জনসাধারণের কাছে চট্টগ্রামের উন্নয়নে সরকারের আন্তরিকতার কথা উল্লেখ করে বলেন, আমি আপনাদেরই সন্তান। এলাকার উন্নয়ন ও মানুষের মৌলিক চাহিদা পূরণের দাবিতে আপনাদের সাথে ছিলাম। জননেত্রী শেখ হাসিনা আমাকে মেয়র পদে মনোনয়ন দিয়েছেন। নির্বাচিত হলে নগর পিতা হিসেবে নয়, আপনাদের সন্তান হিসেবে সেবার কাজ করব।
রেজাউল করিম আরও বলেন, সাগর, নদী, পাহাড়, সমতলের বৈচিত্র্য এবং প্রাকৃতিক সম্পদ, ঐশ্বর্য্য ও নান্দনিকতার অপূর্ব সমম্বয়ে গঠিত চট্টগ্রাম। জননেত্রী শেখ হাসিনার দূরদর্শীতায় গৌরব আর ঐতিহ্যের চট্টগ্রাম এগিয়ে চলেছে সমৃদ্ধ নগরীর দিকে।
তিনি বলেন, চট্টগ্রামের যান চলাচল স্বাভাবিক রাখতে বহদ্দারহাট ফ্লাইওভার, মুরাদপুর-লালখান বাজার ফ্লাইওভার নির্মাণ করা হয়েছে। বহদ্দারহাট ফ্লাইওভার থেকে শাহ আমানত সংযোগ সেতু চারলেনে উন্নীত করা হয়েছে। জনাকীর্ণ গুরুত্বপূর্ণ জংশনে ওভারপাস করা হয়েছে। নির্মাণ করা হচ্ছে বারিক বিল্ডিং থেকে বিমানবন্দর পর্যন্ত এলিভেটেড এক্সপ্রেসওয়ে। বন্দর ব্যবহার ও নগরীর উপর চাপ কমাতে দূরপাল্লার ভারি যানবাহন চলাচলে পতেঙ্গা-ফৌজদারহাট বেড়িবাঁধ কাম সংযোগ সড়ক নির্মাণ করা হয়েছে। বাস্তবায়ন হচ্ছে দেশের একমাত্র সুড়ঙ্গ সেতু কর্ণফুলী টানেল ও চাক্তাই কালুরঘাট রিভার ড্রাইভ রোড।
তিনি বলেন, জলাবদ্ধতা নিরসনে খাল ও নালা সংস্কারসহ উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। প্রকল্পকাজ সম্পন্ন হলে নগরীর জলাবদ্ধতা আর থাকবে না। মেয়র হিসাবে বিজয়ী হলে আমি সমম্বিত প্রচেষ্টায় নগরীর মানুষের সর্বোচ্চ নাগরিক সেবা নিশ্চিত করব।
সিডিএ’র সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম বলেন, জননেত্রী শেখ হাসিনা জানেন কীভাবে উন্নয়ন করতে হয় এবং কখন, কোথায়, কাকে দিয়ে উন্নয়ন করাতে হয়। তিনি একজন সৎ, যোগ্য, পরিচ্ছন্ন, মেধাবী জননেতা হিসেবে রেজাউল ভাইকে মনোনয়ন দিয়েছেন। তাই রেজাউল ভাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়ন বুঝে নিন।
এ সময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, নগর আওয়ামী লীগ নেতা মো. ঈসা, জাতীয় নির্বাচন পরিচালানা কমিটির সদস্য আরশাদুল আলম বাচ্চু, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হাবিবুল রহমান তারেক, মহিলা কাউন্সিলর জোবাইরা নার্গিস খান, কাজী নুরুল আমিন মামুন, মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহব্বায়ক রফিকুল আলম, যুগ্ম আহব্বায়ক নাজিম উদ্দিন চৌধুরী, খালেদ খান, মো. জসিম, ছাত্রলীগ নেতা মিনারসহ সংশ্লিষ্ট ওয়ার্ডের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি