বিজিসি ট্রাস্ট ভার্সিটিতে ফুলগাছ রোপণ কর্মসূচি

26

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর ব্যবসায় প্রশাসন অনুষদের স্যোশাল রেসপনসিবিলিটি ক্লাবের উদ্যোগে ফ্লাওয়ার গার্ডেনিং গত ১ ডিসেম্বর ২০১৯ অনুষ্ঠিত হয়।
ক্যাম্পাসে ফুলের চারা রোপন করে এর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সরোজ কান্তি সিংহ হাজারী। এতে আরো উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন প্রফেসর রনজিত কুমার দে, বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. নারায়ণ বৈদ্য। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ.এফ.এম আখতারুজ্জামান কায়সার, ডেপুটি রেজিষ্টার সালাহউদ্দীন শাহরিয়ার, সহকারী রেজিষ্ট্রার অজয় মজুমদার, ব্যবসায় প্রশাসন অনুষদের সহকারী অধ্যাপক ধীমান বড়ুয়ার তত্ত¡াবধানে এই সময়ে ব্যবসায় প্রশাসন অনুষদের প্রভাষক রাশেদ মোহাম্মদ শাকিল, প্রভাষক সাইফুল ইসলাম, বিএসএস স্যোশাল রেসপনসিবিলিটি ক্লাবের সদস্য মুছা কলিমুল্লাহ, তাসনিফুল ইসলাম, ফয়সাল মুন্না, নাজিম ও আশরাফ সহ ব্যবসায় প্রশাসন অনুষদের ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।
মাননীয় উপাচার্য প্রফেসর ড. সরোজ কান্তি সিংহ হাজারী বলেন, ফুলের সুভাষ আমাদের মনকে উদ্বেলিত করে। সুন্দর একটি বাগান পরিবেশকে করে তুলে নান্দনিক, আমরা চাই এই ক্যাম্পাসকে ফুলে ফুলে সাজিয়ে রাখতে চাই। তারই অংশ হিসেবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের পাশাপাশি ব্যবসায় প্রশাসন অনুষদের ছাত্ররা আজকের এই ফ্লাওয়ার গার্ডেনিং প্রোগ্রামের আয়োজন করাতে আমি তাদের অভিনন্দন জানাচ্ছি। তবে আমাদের শুধু ফুলের গাছ লাগালেই হবেনা তার পরিচর্যাও করতে হবে। বিজ্ঞপ্তি