বিএনপি নাশকতা করলে প্রতিহত করা হবে : নাছির

25

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, কোন সাংঘর্ষিক পরিস্থিতি সৃষ্টি না করে বিএনপি রাজপথে থাকলে কারও আপত্তি থাকার কথা নয়। কিন্তু অতীতের মত নাশকতা ও ধ্বংসাত্মক অরাজকতায় তারা যদি জনগণকে জিম্মি করে তাহলে তাদের বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না। আমরা যে কোনো অপরাজনীতি ও নাশকতা জনগণকে নিয়েই প্রতিহত করবো। গতকাল মঙ্গলবার বিকালে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় প্রেসিডিয়ামের সাবেক সদস্য জননেতা পুলিন দে’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় এসব কথা বলেন। খবর বাংলানিউজের
আ জ ম নাছির বলেন, পুলিন দে অসত্য ও অন্যায়ের বিরুদ্ধে লড়াই করেছেন। তিনি কোনো অপশক্তিকে পরোয়া করেননি। এই শিক্ষাটা তার কাছ থেকে পেয়েছি। আজ কোনো অপশক্তির কাছে আওয়ামী লীগ মাথা নত করে না।
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, জননেতা প্রয়াত পুলিন দে একজন স্পষ্টভাষী শুদ্ধাচারী রাজনীতিবিদ। ত্যাগী ও নির্মোহ রাজনীতিক হিসেবে তার সর্বজনীন গ্রহণযোগ্যতা প্রশ্নাতীত। তিনি আমৃত্যু মানুষকে ও দেশকে ভালবেসেছেন, বিনিময়ে কিছুই চাননি। বঙ্গবন্ধুকে পরিকল্পিতভাবে হত্যার পর এদেশে একাত্তরের পরাজিত শক্তির পুনরুদ্ধার ঘটেছে।
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, খোরশেদ আলম সুজন ও আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু প্রমুখ।