বিএনপির সরকার পতনের আন্দোলন ভুয়া : কাদের

13

পূর্বদেশ ডেস্ক
বিএনপির গণজোয়ার, আন্দোলন, সরকার পতন আন্দোলন সবই ভুয়া বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
তিনি গতকাল সোমবার ভাটারা নতুর বাজারের সামনে বিএনপির সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, আমরা অসুস্থ রাজনীতি করি না। বিএনপি ভুয়া অসুস্থ রাজনৈতিক পরিস্থিতি তৈরি করে, অসুস্থতার নাটক করে। বিএনপির আন্দোলনের নেতৃত্বে নেতা নেই। নেতা-কর্মীদের জনস্রোতে কিভাবে নামাতে হয়, আওয়ামী লীগের শান্তি সমাবেশে এসে বিএনপিকে দেখে যাওয়ার আমন্ত্রণ জানান তিনি।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, বাংলাদেশ বিএনপি জামায়াতের সময় ব্যর্থ রাষ্ট্র ছিল, আর এখন সেটা উন্নত সমৃদ্ধ বাংলাদেশ। বিএনপি এদেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায়। জামায়াত ও নব্য রাজাকারা বারবার ষড়যন্ত্রের চেষ্টা করছে দেশকে অস্থিতিশীল করতে। সংবিধান নিয়ে বিএনপির নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, জিয়া কখনোই মুক্তিযোদ্ধা ছিলো না। এদেশের স্বাধীনতা কারো দয়ায় বা টেবিল মিটিং এর মাধ্যমে নয়, বঙ্গবন্ধুর আন্দোলনের মাধ্যমে এসেছে। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচির সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এ কে এম রহমতুল্লাাহ এমপি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ। খবর বাসসের