বিএনপির মেয়র প্রার্থীর গাড়িতে হামলা

15

বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের নির্বাচনী প্রচারণার গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। গতকাল শনিবার বিকাল তিনটার দিকে হালিশহরের রামপুর ওয়ার্ডে রূপসা বেকারির সামনে এ হামলার ঘটনা ঘটে বলে জানান ডা. শাহাদাত হোসেন।
তিনি বলেন, একটি অবাধ, নিরপেক্ষ ও সুন্দর পরিবেশে চসিক নিবার্চন অনুষ্ঠানের জন্য নিবার্চন কমিশন ও প্রশাসনকে বারবার আহব্বান জানানোর পরও তারা কোন উদ্যোগ নিচ্ছেন না। এখন সন্ত্রাসীরা প্রার্থীদের উপর হামলার দুঃসাহস দেখাচ্ছে।
গতকাল শনিবার গণসংযোগকালে আমার উপর হামলা হয়েছে। নগরীর ২৫ নং রামপুর ওয়ার্ডে ঈদগাঁ রূপসা বেকারির সামনে গণসংযোগ করে যাওয়ার সময় আওয়ামী লীগ দলীয় কাউন্সিলর প্রার্থীর সন্ত্রাসীরা অস্ত্রশস্ত্র নিয়ে আমার গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। নেতাকর্মীদের আহত করেছে।
গতকাল বিকালে ডা. শাহাদাত হোসেন নগরীর জমিয়াতুল ফালাহ জামে মসজিদ থেকে হালিশহর পর্যন্ত গণসংযোগ করেন। গণসংযোগ শেষে ফেরার পথে হালিশহর রূপসা বেকারির সামনে তিনি হামলার স্বীকার হন।
জানা গেছে, অতর্কিতভাবে ডা. শাহাদাতের গাড়িতে হামলা চালানো হয়। ইট-পাটকেল ছুড়ে মারায় গাড়ির বিভিন্ন জায়গায় আঘাত লাগে। গাড়ির লাইট ও গ্লাসের ক্ষতি হয়েছে।