বিএনপিকে এখন প্রতিরোধ করার সময় এসে গেছে : আ জ ম নাছির

20

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, বন্দুকের নলের মাধ্যমে বিএনপি নামক দলটির জন্ম। মেজর জিয়া ক্ষমতায় বসে এদেশের হাজার হাজার মুক্তিযোদ্ধাদেরকে হত্যা করেছে। বাংলাদেশকে পাকিস্তানের ছায়া রাষ্ট্র বানানোর জন্য যা যা করার তিনি সব অপকর্ম করেছেন। এখন আবার দেশ বিরোধী বিদেশি শক্তিকে সাথে নিয়ে তারা নানা ষড়যন্ত্র করে যাচ্ছে। তাদেরকে শক্ত হাতে প্রতিহত করতে হবে।
বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী মৎসজীবী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি একথা বলেন।
সভায় প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ প্রকাশ্য জনসভায় বক্তব্য দিয়ে যে ওদ্ধত্যপূর্ণ আচরণ করেছেন তা রাষ্ট্রদোহিতার সামিল। বিএনপিকে আর ছাড় দেয়া হবে না। আমাদের দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নির্দেশ দিয়েছেন, আর কোন শান্তি সমাবেশ নয়; এবার থেকে বিএনপিকে প্রতিরোধ করতে পথে নামতে হবে। বিএনপি যদি কেন্দ্রীয় ভাবে চাঁদের বক্তব্য প্রত্যাহার না করে তাহলে বিএনপিকে প্রতিরোধে চট্টগ্রাম আওয়ামী লীগ কর্মসূচি গ্রহণ করতে বাধ্য হবে।
চট্টগ্রাম মহানগর আওয়ামী মৎসজীবী লীগের সভাপতি আমিনুল হক বাবুল সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমএ মোতালেব তালুকদারের সঞ্চালনায় সভায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি নঈম উদ্দিন আহমদ, উপদেষ্টা শফর আলী, চট্টগ্রাম মহানগর আওয়ামী মৎসজীবী লীগের সহসভাপতি একেএ ফজলুল হক, জাহিদুর রহমান জুয়েল, হাফেজ ইসমাইল, সলিমুল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক শাহেদ হায়খান খান, হাজী জয়নাল, রাসেল বড়–য়া, প্রবীর দাশ, আনসার হোসাইন, মো. শামসুল আলম, সেলিম সাকু ও মহিউদ্দিন তারেক প্রমুখ বক্তব্য রাখেন। বিজ্ঞপ্তি