বায়েজিদে সহকর্মীর কাঁচির আঘাতে যুবকের মৃত্যু

25

নিজস্ব প্রতিবেদক

তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটির জেরে কাঁচি দিয়ে আঘাত করায় শাহাদাত হোসাইন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। নগরীর বায়েজিদ থানা এলাকায় একটি কারখানায় এ ঘটনা ঘটে।
গত শনিবার রাত ১টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শাহাদাত সাতকানিয়া উপজেলার নলুয়া ইউনিয়নের আবুল হোসাইনের ছেলে। তিনি পরিবার নিয়ে বায়েজিদের মোজাফফর কলোনিতে থাকতেন।
নিহতের স্বজনরা জানান, শাহাদাত বায়েজিদের আরাফাত এন্ড নিহা ফ্যাশন গার্মেন্টেসে লাইন সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন। এর আগে গত ৭ নভেম্বর বেলা সাড়ে ১২টার দিকে কারখানায় সহকর্মী মোহাম্মদ তারেকের (১৫) সাথে কথা কাটাকাটি হয়। তারেক এক পর্যায়ে শাহাদাতকে কাঁচি দিয়ে পেটে আঘাত করে। এরপর তাকে পাশের ‘মা মেডিক্যাল হলে’ চিকিৎসার জন্যে নেওয়া হয়। তিনদিন পর শাহাদাতের অবস্থার অবনতি হলে ১১ নভেম্বর দুপুরে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার রাত ১টার দিকে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
এ ঘটনায় তারেককে ১ নম্বর আসামি করে চিকিৎসক, কারখানার মালিক ও হুমকি দেয়ার অভিযোগে অজ্ঞাত ৭/৮জনের বিরুদ্ধে বায়েজিদ থানায় অভিযোগ করা হয়েছে বলে জানান নিহতের ভাই।
অভিযুক্ত তারেক ফটিকছড়ি উপজেলার রাঙামাটিয়া চৌমুহনী এলাকার মোহাম্মদ রফিকের ছেলে বলে জানা গেছে।
বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন, অভিযোগের পর কারখানার মালিক ও ফার্মাসিস্টকে আটক করেছি। কিন্তু অভিযুক্ত তারেক পলাতক আছে।