বায়েজিদে মদের কারখানার সন্ধান গ্রেপ্তার ৩

50

বায়েজিদে একটি মদ কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। মদ তৈরির বিভিন্ন উপকরণ ও চোলাই মদ সহ তিনজকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল মঙ্গলবার বায়েজিদ বোস্তামি থানার পশ্চিম শহীদ নগর এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে এসব চোলাই মদ, মদের উপকরণ ও জড়িতদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, খাগড়াছড়ি জেলার পানছড়ি এলাকার রঞ্জন চাকমার ছেলে বিপিন চাকমা প্রকাশ লিপিন চাকমা (৩২), ল²ীছড়ি এলাকার কনক কুমার চাকমার ছেলে রিতন চাকমা (২০) ও একই এলাকার দিনয়সুখ চাকমার ছেলে মিটন চাকমা (২৫)।
বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান খোন্দকার জানান, চোলাই মদ, মদ তৈরির উপকরণসহ তিনজকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ৩০০ লিটার চিলাই মদ উদ্ধার করা হয়েছে। একটি বাসা ভাড়া নিয়ে তারা সেখানে মদ তৈরি করে আসছিলো।
পশ্চিম শহীদনগর এলাকার ছাফা মারওয়া ভিলা নাম একটি বাড়ির ৫ম তলায় বাসা ভাড়া নিয়ে চোলাই মদের কারখানা গড়ে তোলা হয়েছে। কয়েক মাস আগে ভাড়া নেওয়া এই বাসা থেকে ৩শ লিটার চোলাই মদ ও মদ তৈরির উপকরণ উদ্ধার করেছে পুলিশ।
বায়েজিদ বোস্তামি থানার পরিদর্শক (তদন্ত) পিটন সরকার জানান, পশ্চিম শহীদনগর এলাকার ছাফা মারওয়া ভিলার ৫ম তলায় বাসা ভাড়া নিয়ে সেখানে চোলাই মদ তৈরি করছিলেন তারা। কয়েক মাস আগে তারা ওই বাসা ভাড়া নেন। সেখানে তৈরি ৩০০ লিটার চোলাই মদ ও মদ তৈরির উপকরণ পাওয়া গেছে।