বাড়বকুণ্ডে সুন্নি সম্মেলনে আল্লামা তাহের শাহ দ্বীনের সেবা ও সৃষ্টির কল্যাণে নিজেদের উৎসর্গ করতে হবে

8

আওলাদে রাসূল গাউসে জামান আল্লামা সৈয়দ মুহাম্মদ তাহের শাহ্ (মজিআ) বলেছেন, আমাদের দেহ ও প্রাণ অল্প সময়ের জন্য একত্রিত হয়েছে। আর অল্প সময়ের মধ্যেই নেকী অর্জন করতে হবে। এরপর কবরে হাশরে কোথাও নেকি কামানোর কোন সুযোগ থাকবে না। তাই সাবধানতা অবলম্বন করতে হবে। কুপ্রবৃত্তির বিরুদ্ধে লড়াই করতে হবে। বাতিলপন্থীদের চক্রান্ত থেকে নিজেকে এবং অপরকে বাঁচাতে হবে। দ্বীনের সেবা এবং সৃষ্টির কল্যাণে নিজেদের উৎসর্গ করতে হবে।
তিনি বলেন, তওবা করার ফলে জীবনের সব গুনাহ মাফ হয়ে যায়। কিন্তু পরের হকের বিষয় থাকলে, তা কখনো মাফ হবে না, যতক্ষণ যার হক তিনি মাফ না করেন। গতকাল গাউসিয়া কমিটি সীতাকুণ্ড উপজেলা শাখা আয়োজিত রাহমাতুল্লিল আলামিন সুন্নি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে তিনি পৃথকভাবে মহিলা ও পুরুষদের বায়াত করান। বাড়বকুণ্ড স্কুল এণ্ড কলেজ মাঠে অনুষ্ঠিত এ সুন্নি সম্মেলনে প্রধান বক্তা ছিলেন পীরে বাঙাল আল্লামা সৈয়দ মুহাম্মদ সাবির শাহ্ (মজিআ)। বিশেষ বক্তা ছিলেন সাহেবজাদা আল্লামা সৈয়দ মুহাম্মদ কাশেম শাহ্ (মজিআ)।
সুন্নি সম্মেলনে আল্লামা সৈয়দ সাবির শাহ্ (মজিআ) জোহরের নামাজে ইমামতি করেন। গাউসিয়া কমিটি সীতাকুণ্ড উপজেলার সভাপতি অধ্যক্ষ মাওলানা আব্দুল আউয়ালের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আনজুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আলহাজ মুহাম্মদ মহসিন, সেক্রেটারি জেনারেল আলহাজ মুহাম্মদ আনোয়ার হোসেন, জয়েন্ট সেক্রেটারি আলহাজ মুহাম্মদ সিরাজুল হক, ফাইন্যান্স সেক্রেটারি আলহাজ এনামুল হক বাচ্চু, কেন্দ্রীয় গাউসিয়া কমিটির চেয়ারম্যান আলহাজ পেয়ার মোহাম্মদ কমিশনার, যুগ্ম মহাসচিব এডভোকেট মোছাহেব উদ্দিন বখতেয়ার, আলহাজ কমর উদ্দিন সবুর, গাউসিয়া কমিটি জেলা উপজেলা ও ওলামা মাশায়েকদের মতে উপস্থিত ছিলেন ড. মাওলানা কামাল উদ্দিন আল আযহারী, মাওলানা ওমাইর রেজভী, মাওলানা জসিম উদ্দিন আল আযহারী, মাওলানা আব্দুর রহিম আল আযহারী, মাওলানা মনিরুজ্জামান আলকাদেরী, মাওলানা জয়নুল আবেদীন আলকাদেরী, মুহাম্মদ আলী সিদ্দিকী, মাওলানা মুজিব উদ্দিন আলকাদেরী, আবু কাউসার, নাজিম উদ্দিন, খোরশেদুল আলম, মাওলানা হাসান রেজভি, মাওলানা আবুল কালাম আমিরী, স্থানীয় চেয়ারম্যান সাদাকাতুল্লাহ, চেয়ারম্যান নাজিম উদ্দিন, চেয়ারম্যান বাহার উদ্দিন, এ কে এম জাফর উল্লাহ, আলহাজ মোবারক হোসেন সওদাগর, আলহাজ জামাল পাশা, মাওলানা ইয়াছিন হায়দরী প্রমুখ। পরে শেষে দেশ জাতি ও মুসল্লিম উল্লাহর শান্তি অগ্রগতি কামনা করে মুনাজাত করা হয়। বিজ্ঞপ্তি