বাসের ধাক্কায় কিশোর নিহত আহত ১

3

আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারা-বাঁশখালী সড়কের চেয়ারম্যান ঘাটা এলাকায় এস আলম বাসের ধাক্কায় মো. মিনহাজ (১৭) নামের এক কিশোর নিহত হয়েছে। গতকাল শুক্রবার রাত সাড়ে আটটায় এ ঘটনা ঘটে। নিহত মিনহাজ বাঁশখালীর চাঁদপুর এলাকার আবুল কাশেমের ছেলে। এসময় মানিকগঞ্জের দৌলতপুর এলাকার অপর একজন আহত হয়েছেন। হতাহতদের উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্স্রে নিয়ে যাওয়া হয়।
পুলিশ নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করেছে। আহত ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আহত ব্যক্তি ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, হতাহতরা মাজারগেট এলাকার একটি স্ক্র্যাপের দোকানে কাজ করতেন। গতকাল শুক্রবার রাত সাড়ে আটটার দিকে মাজারগেট এলাকা থেকে স্ক্র্যাপ বোঝাই ভ্যানগাড়ী ঠেলে নিয়ে যাচ্ছিলেন নিহত কিশোর মিনহাজ এবং আহত ব্যক্তি। সামনে অপর এক কিশোর ভ্যানগাড়িটি চালাচ্ছিলেন। চেয়ারম্যান ঘাটা এলাকায় পৌঁছলে পেছন থেকে বাঁশখালীগামী এস আলম সার্ভিসের বাস এসে তাদের দু’জনকে ধাক্কা দিলে তারা সড়ক থেকে ছিটকে পড়ে। এসময় মিনহাজের মাথায় প্রচন্ড আঘাত পায়। পরে আশেপাশের লোকজন তাদের উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিনহাজকে মৃত ঘোষণা করেন।
আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মো. হাছান জানান, আজ (শুক্রবার) রাত সাড়ে আটটায় চেয়ারম্যান ঘাটা এলাকায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও অপর একজন আহত হয়েছেন। পুলিশ লাশ উদ্ধার করেছে। নিহতের পরিবারের সাথে কথা বলে পরবর্তী পদক্ষেপ নেয়া হচ্ছে।