‘বার্সেলোনার সঙ্গে মেসির সম্পর্ক আজীবনের’

38

আর্জেন্টিনার তারকা ফরোয়ার্ড লিওনেল মেসি বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি করবেন এবং ক্যারিয়ারের বাকিটা সময় কাম্প নউয়েই থাকবেন বলে আত্মবিশ্বাসী কাতালান ক্লাবটির সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ।
বার্সেলোনার হয়ে চলতি মৌসুমেও দারুণ ছন্দে আছেন ৩১ বছর বয়সী মেসি। এখন পর্যন্ত লা লিগায় ২১ ম্যাচে করেছেন ২১ গোল। লিগে পয়েন্ট তালিকার দুইয়ে থাকা রিয়াল মাদ্রিদের চেয়ে ছয় পয়েন্ট এগিয়ে আছে বার্সেলোনা।
বার্সেলোনার সঙ্গে মেসির বর্তমান চুক্তির মেয়াদ দুই বছর বাকি আছে। চুক্তি শেষে তার বয়স দাঁড়াবে ৩৪। ২০০০ সালে মাত্র ১৩ বছর বয়সে আর্জেন্টিনার ক্লাব নিওয়েলস ওল্ড বয়েজ থেকে বার্সেলোনায় নাম লেখান মেসি। অবসরে যাওয়ার আগে শৈশবের ক্লাবে ফেরার ইচ্ছা অতীতে বেশ কয়েকবার জানিয়েছিলেন পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার।
তবে দলের সেরা তারকাকে ছাড়তে রাজি নন বার্তোমেউ। তার বিশ্বাস, নতুন চুক্তির করে ক্যারিয়ারের বাকিটা সময়ও মেসিকে বার্সেলোনায় রাখতে পারবেন। “লিও মেসি আমাদের সঙ্গেই থাকবে। … সম্পর্কটা আজীবন থাকবে।”
“সে আমাদের বলেছে যে সে এখানে খেলে যেতে চায়। আমরা তাকে পাঁচ বছরের নতুন চুক্তির প্রস্তাব দিয়েছি। আমি আশা করি, আমরা চুক্তি নিয়ে আলোচনা চালিয়ে যাব।”