বাবুলের অনুরোধে বিসিবি সভাপতি অচিরেই রাউজান আসবেন আবারও বিসিবি সভাপতি পাপন

9

 

টানা চতুর্থবারের মত বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির সভাপতি নির্বাচিত হয়েছেন নাজমুল হাসান পাপন। গতকাল নির্বাচিত বোর্ড পরিচালকদের প্রথম সভায় তিনি এককভাবে টাইগার ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচিত হন।
পরিচালক পদে ক্যাটাগরি-২ ঢাকার ক্লাব কোঠায় যৌথভাবে সর্বাধিক ভোট পেয়ে নির্বাচিত হন নাজমুল হাসান পাপন। আর নির্বাচিত ২৫ জন পরিচালকের ভোটে তাকে নির্বাচন করা হয় প্রেসিডেন্ট হিসেবে।
সরকারের মনোনীত হয়ে ২০১২ সালে বিসিবির সভাপতির আসনে বসেছিলেন পাপন। পরের বছর প্যানেল নির্বাচন করে বিনা প্রতিদ্ব›িদ্বতায় সভাপতি নির্বাচিত হন তিনি। চার বছর পর ২০১৭ সালেও একইভাবে নির্বাচিত হয়েছিলেন। কিন্তু দুবারই বিসিবির পরিচালক নির্বাচিত হয়েছেন বিনা প্রতিদ্বন্দ্বিতায়। তবে এবার প্রতিদ্ব›িদ্বতার সেই স্বাদটা নিলেন বোর্ড প্রধান পাপন।
বুধবার বিসিবিতে প্রথম নির্বাচন শেষে পাপন বলেছিলেন নির্বাচনে আসার রোমাঞ্চের কথা। তিনি বলেছিলেন, ‘নির্বাচন কাকে বলে, আসলে আমি ক্রিকেট বোর্ডে এর আগে দেখিনি। গত দুবার নির্বাচন হয়নি, আজকে (বুধবার) দেখলাম মোটামুটি নির্বাচন প্রক্রিয়া সুষ্ঠু ছিল। এতে কোনো সন্দেহ নেই, শান্তিপূর্ণ ছিল। মানুষ ভোট দিয়েছে, এটাই বড় কথা।’
এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ৪র্থ বারের মত নির্বাচিত সভাপতি নাজমুল হাসান পাপন এমপির সাথে মিরপুরস্থ বিসিবি কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাউজান উপজেলা চেয়ারম্যান এ কে এম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল এর নেতৃতে একটি প্রতিনিধি দল। এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আ.জ.ম নাসির উদ্দিন, রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসাইন, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আকরাম খান, নাঈমুর রহমান দুর্জয়, খালেদ মাসুদ পাইলট, বিসিবির সাবেক পরিচালক নজিব, বিসিবির কাউন্সিলর সিরাজ উদ্দিন মো. আলমগীর, রাউজান পৌরসভার কাউন্সিলর জানে আলম জনি, রাউজান উপজেলা আওয়ামী লীগের স্থাস্থ্য বিষয়ক সম্পাদক এসএম বাবর, সাবের হোসেনসহ ক্রিকেট বোর্ডের দায়িত্বশীল কর্মকর্তাবৃন্দ। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এমপিকে রাউজানে আসার আমন্ত্রণ জানালে তিনি সাদরে গ্রহণ করেন এবং রাউজানের সংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর এমপির পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়। বিজ্ঞপ্তি