বাবাকে হাসপাতালে ভর্তি করিয়ে ফেরার পথে দুর্ঘটনায় ছেলের মৃত্যু

4

রাঙ্গুনিয়া প্রতিনিধি

অসুস্থ বাবাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ছেলের মৃত্যুর ঘটনা ঘটেছে। গত বুধবার রাত ১১ টার দিকে কাপ্তাই সড়কের বইজ্জালী গেইট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতের নাম মো. ইসহাক (৩৫)। তিনি রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী ইউনিয়নের ৩নং ওয়ার্ড মধ্য বেতাগী গ্রামের মতিউর রহমানের ছেলে।
বেতাগী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিউল আলম জানান, গত পরশু মধ্য বেতাগী গ্রামের বৃদ্ধ মতিউর রহমান হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিতে বলা হলেও অর্থের অভাবে নেওয়া সম্ভব হয়নি। বুধবার টাকা জোগাড় করে বাবাকে চমেক হাসপাতালে ভর্তি করে ইসহাক। ছোট ভাইকে বাবার সাথে হাসপাতালে রেখে বাড়ি ফিরছিল সে। সিএনজি অটোরিকশা যোগে ফেরার পথে কাপ্তাই সড়কের বইজ্জালী গেইট এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে যায়। এতে সে গুরুতর আহত হলে তাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে চমেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ইউপি সদস্য মো. সাঈদ জানান, বাবাকে হাসপাতালে ভর্তির পর বাবার ছবি দিয়ে ফেসবুকে সবার কাছে দোয়া চেয়েছিল ইসহাক। যেখানে সবাই কমেন্টে তার বাবার জন্য দোয়া জানায়। কিন্তু ফেসবুকে সেই পোস্ট দেয়ার কয়েক ঘণ্টা ব্যবধানে ইসহাক মারা যায়। তার এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তার সংসারে স্ত্রী ও দুটি কন্যা সন্তান রয়েছে।