বান্দরবানে ট্রাকের ধাক্কায় মা-মেয়ে নিহত

7

বান্দরবান প্রতিনিধি

বান্দরবানে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল একগৃহকর্মী ও তার ৫ বছরের শিশু সন্তানের। গতকাল রবিবার বিকালে কাজ শেষ করে বাড়ি ফেরার পথে বান্দরবানের কালাঘাটা বড়ুয়া পাড়ায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মাদ্রাসা, এতিমখানা ও বিভিন্ন বাসা-বাড়িতে রান্নার কাজ করতেন আলীকদমের বাসিন্দা আমেনা বেগম। তিনি মেয়ে আয়েশাকে নিয়ে বান্দরবান শহরের কালাঘাটা বড়ুয়া পাড়ায় একটি ভাড়া বাসায় থাকতেন। রবিবার বিকালে মাদ্রাসায় রান্নার কাজ শেষে বাড়ি ফিরছিলেন। কালাঘাটা বড়ুয়া পাড়ায় টমটম থেকে নামার পর পেছন দিক থেকে বেপরোয়া গতির একটি ট্রাক ধাক্কা দিলে মা-মেয়ে মাটিতে পড়ে যান। এতে ঘটনাস্থলেই মেয়ে আয়েশা মারা যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আমেনা বেগমকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। খবর পেয়ে হাসপাতালে ছুটে যান মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীরা।
বান্দরবান সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মঞ্জুরুল আলম বলেন, ট্রাকের ধাক্কায় মাথায় ও শরীরে আঘাতের কারণে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় মা ও মেয়ের মৃত্যু হয়েছে।
এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ওসি এসএম শহিদুল ইসলাম জানান, ট্রাকের ধাক্কায় মা-মেয়ের মৃত্যু হয়েছে। তবে এ ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করা গেলেও চালক পলাতক রয়েছেন।