বান্দরবানে ইফতার সামগ্রী বিতরণ সেনাবাহিনীর

6

বান্দরবান প্রতিনিধি

রমজান মাস উপলক্ষে বান্দরবান সেনা জোনের উদ্যোগে সদর উপজেলার ১০টি মাদ্রাসা ও এতিমখানায় এক মাসের ইফতার সামগ্রী প্রদান করা হয়েছে। গতকাল সোমবার বিকালে সদর জোনের মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব ইফতার সামগ্রী বিতরণ করেন বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লে. কর্নেল এএসএম মাহমুদুল হাসান।
এসময় তিনি বলেন, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল সম্প্রদায়ের কল্যাণে বাংলাদেশ সেনাবাহিনী কাজ করে যাচ্ছে। বান্দরবান সেনা জোনের পক্ষ থেকে পবিত্র রমজান উপলক্ষে আমাদের এই সামান্য উপহার।এই ইফতার সামগ্রী বিতরণের মাধ্যমে পবিত্র মাহে রমজানের আনন্দ ভাগাভাগি করে নেওয়াই আমাদের মূল উদ্দেশ্য। আমার বিশ্বাস আপনাদেরকে দেওয়া এই সামান্য উপহার কিছুটা হলেও মাহে রমজানের সাওম পালনে সহযোগিতা করবে।

এ সময় তিনি এই সহযোগিতার পাশাপাশি আগামিতেও সেনা জোনের পক্ষ থেকে যেকোনো দুঃসময়ে পাশে থেকে সাহায্য করার আশ্বাস প্রদান করেন।
অনুষ্ঠানে বান্দরবান সদর জোনের জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন সাবিত নুর রশীদসহ সেনাবাহিনীর অন্যান্য সদস্য, মাদ্রাসা ও এতিমখানার প্রতিনিধি ও স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
পরে ১০টি মাদ্রাসা ও এতিমখানার ৩৯০ জন শিক্ষার্থীর জন্য ছোলা, মুড়ি, খেজুর, চিনি, তেল, ডালসহ এক মাসের ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ছবির ক্যাপশন: ।