বাধা উপেক্ষা করে ভোটাধিকার প্রয়োগ করুন : আবু সুফিয়ান

12

দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান বলেছেন, বিএনপি গণতন্ত্রকে সমুন্নত রাখতে মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে নির্বাচনে অংশ নিয়েছে। এই নির্বাচনের ফলাফলে সরকারের কোন পরিবর্তন হবে না। কিন্তুসন্ত্রাসীরা বিএনপির কাউন্সিলর প্রার্থী হাসান লিটনের গণসংযোগে হামলা চালিয়ে উল্টো তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। আমরা আশা করবো, নির্বাচন কমিশন উৎসবমুখর পরিবেশে সুষ্ঠু নির্বাচন করবে। চসিক নির্বাচনে ধানের শীষের প্রার্থী ডা. শাহাদাত হোসেন, ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হাসান লিটন ও মহিলা কাউন্সিলর প্রার্থী শাহেনেওয়াজ চৌধুরী মিনু তৃণমূল থেকে উঠে আসা ত্যাগী নেতা। শত বাধা বিপত্তি উপেক্ষা করে সাহস নিয়ে ভোটকেন্দ্রে গিয়ে যার যার ভোটাধিকার প্রয়োগ করতে হবে।
১৫ জানুয়ারি বিকালে নগরীর ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের পক্ষে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে বলিরহাট কেন্দ্রিয় মসজিদের সামনে থেকে গণসংযোগ শুরু করে খাজা রোড, পাক্কা দোকান, খালাসী পুকুর পাড়, বলিরহাট উত্তর পাড়া এলাকায় পথসভা করেন।
গণসংযোগে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য আনোয়ার হোসেন লিপু, পূর্ব ষোলশহর ওয়ার্ড কাউন্সিলর হাসান লিটন, বিএনপি নেতা আইয়ুব আলী, আফিল উদ্দিন আহমেদ, মহানগর যুবদলের সহসভাপতি ম. হামিদ, চাঁন্দগাও থানা যুবদলের আহবায়ক গোলজার হোসেন, বিএনপি নেতা মো. মজিব, জালাল উদ্দিন, আলমগীর টিটু, সফিউল্লাহ মামুন, মো. রফিক, মো. ফরিদ উদ্দিন, ছাত্রদল নেতা আব্দুর রশিদ, মো. কায়েস প্রমুখ। বিজ্ঞপ্তি