‘বাঙালি রক্ত দিয়ে দেশ স্বাধীন করা বীরের জাতি’

6

নগরীর রয়েল গার্ডেন কমিউনিটি সেন্টারে ২১ ফেব্রæয়ারিত সকালে ‘শহীদ ছাত্রনেতা মহিম উদ্দীন ফাউন্ডেশন’ আয়োজিত স্কুল শিক্ষার্থী শিশুদের মধ্যে শিক্ষা উপকরণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহতাবউদ্দিন চৌধুরী বলেছেন, যারা দেশের স্বাধীনতায় বিশ্বাস করে করে না-দেশকে ভালোবাসে না এবং দেশের অগ্রগতিকে নিজেদের পরাজয় মনে করে, তারাই দিবাস্বপ্নে মগ্ন। বাঙালি রক্ত দিয়ে দেশ স্বাধীন করা বীরের জাতি।
প্রধান বক্তার বক্তব্যে মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেন, ৩০ লক্ষ শহীদের রক্তে রঞ্জিত আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশ। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দূরদর্শিতার কারণে উন্নয়নশীল দেশগুলোতে রোল মডেল হিসেবে বিবেচিত হচ্ছে। মেধাবী ছাত্রছাত্রীরাই আগামীর বাংলাদেশের নেতৃত্ব দিবে।
ফাউন্ডেশনের চেয়ারম্যান চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর মো. গিয়াসউদ্দিনের সভাপতিত্বে এবং আওয়ামী লীগ নেতা হাসান মনসুরের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা শফর আলী, নগর আওয়ামী লীগের সদস্য আবদুল লতিফ টিপু, ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট সাজ্জাদুর রহমান বাচ্চু, হাজী শাহজাহান বাদশাহ, নারী নেত্রী উম্মে হাবিবা আঁখি, আবদুল আজিম, কামরুল হাসান ছুটি, আমিনুল ইসলাম আমিন, স্বেচ্ছাসেবক লীগ নেতা নুরুল আবসার প্রমুখ। অনুষ্ঠানে ৫ শতাধিক স্কুল পড়ুয়া শিশুদের মাঝে শিক্ষা উপকরণ প্রদান করা হয়। বিজ্ঞপ্তি