বাঘাইছড়ি-কাপ্তাইয়ে মাদকসহ ৪ জন গ্রেপ্তার

3

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটির বাঘাইছড়ি ও কাপ্তাই উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি এবং মাদকসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের মধ্যে এক নারীও রয়েছেন।
পুলিশ জানিয়েছে, বাঘাইছড়ি উপজেলার বটতলী এলাকা থেকে চট্টগ্রামে সিআর মামলায় দীর্ঘনদিন পলাতক থাকা আসামি আব্দুল শুক্কুরকে গ্রেপ্তার করে লংগদু থানা পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। শুক্কুর বটতলী এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে।
বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইশতিয়াজ আহমেদ জানান, আব্দুল শুক্কুর চট্টগ্রামের একটি সিআর মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি। তাকে গ্রেপ্তারপূর্বক শনিবার বিকালে আদালতে প্রেরণ করা হয়েছে।
এদিকে পৃথক অভিযানে বাঘাইছড়ি থানা পুলিশের দূরছড়ি পুলিশ ফাঁড়ির সদস্যরা আমতলী থেকে মো. হানিফ (৫৬) নামের একজনকে ১০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করে।
অপর দিকে কাপ্তাইয়ের নতুন বাজারের ঢাকাইয়া কলোনীতে অভিযান চালিয়ে স্বামী-স্ত্রীকে ২৫০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার স্বামী-স্ত্রী হলেন নতুন বাজার ঢাকাইয়া কলোনীর মৃত নাসির উদ্দীনের ছেলে শামসুল হক (৬০) ও তার স্ত্রী ফুল বানু। কাপ্তাই থানার পুলিশ জানিয়েছে, তারা স্বামী ও স্ত্রী দু’জনই মাদক ব্যবসার সাথে জড়িত।
কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম জানান, পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার স্বামী-স্ত্রীকে শনিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।