বাঘাইছড়িতে আনসার সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

2

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটি জেলার বাঘাইছড়িতে ১৮ আনসার ব্যাটালিয়ন সদস্য জেনারেটর অপারেটর শাকিল হোসেন (২৩) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার সকাল ৯ টায় ১৮ আনসার ব্যাটালিয়নের জেনারেটর রুম থেকে ডিসের তাঁর দিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে বাঘাইছড়ি থানা পুলিশ।
বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন খান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমাদের ধারণা গভীর রাতে কোনো এক সময় ডিসের তার গলায় পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে সে আত্মহত্যা করেছেন। তবে লাশের ময়না তদন্তের রিপোর্ট আসলে সঠিক কারণ জানা যাবে।
জানা গেছে, নিহত শাকিল হোসেন আনসারের ২০তম ব্যাচের সদস্য। তার রেজিস্ট্রেশ নম্বর- ১৯২০২২৫। তিনি ঢাকা জেলার ধামরাই উপজেলার যাদেবপুর এলাকার আলেক হোসেনের ছেলে। নিহত শাকিল হোসেন ২০১৯ সালের ১৭ নভেম্বর আনসার বাহিনীতে যোগদান করেন।
বাঘাইছড়ি ১৮ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ সোহাগ পারভেজ বলেন, আমি দাপ্তরিক কাজে ঢাকায় আছি। এভাবে একজন সদস্য চলে যাওয়া খুবই দুঃখজনক। খবর শুনে প্রাথমিকভাবে মনে হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তবে আমরা ময়না তদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জান তে পারবো। ব্যাটালিয়নের পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
এদিকে আনসার সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধারের খবর পেয়ে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার, দিঘিনালা জামতলী ২১ আনসারের পরিচালক মো. ফেরদৌস আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেন।