বাংলাবাজার ডেবারপাড় ভূমি মালিক আবাসিক কল্যাণ সমিতির নির্বাচন

21

বাংলাবাজার ডেবারপাড় ভূমি মালিক আবাসিক কল্যাণ সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন একেএম আতাউল হক তানবীর এবং সাধারণ সম্পাদক নির্বাচতি হয়েছেন মো. সোহাগ মিয়া। রবিবার সমিতির কার্যকরী পরিষদ নির্বাচনে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন এবং বিশেষ অতিথি ছিলেন জালালাবাদ ওয়ার্ডের কাউন্সিলর শাহেদ ইকবাল বাবু।
একই কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে নাসির মোহাম্মদ, সহ-সভাপতি পদে এ কে এম শফিকুর রহমান, সহ-সাধারণ সম্পাদক পদে মো. সুমন শেখ, অর্থ সম্পাদক পদে মো. গোফরানুল কবির, সাংগঠনিক সম্পাদক পদে জসিম উদ্দিন পাটোয়ারী, প্রচার সম্পাদক পদে মাহবুবুর রহমান মিয়া ও দপ্তর সম্পাদক পদে রুবেল পাটোয়ারী নির্বাচিত হয়েছেন।
প্রধান অতিথির বক্তব্যে আ জ ম নাছির উদ্দীন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে যতদিন দেশ থাকবে ততদিন মানুষের আবাসন সুবিধা নিশ্চিত করার মত পরিবেশ থাকবে। মানুষ নিজের মত করে ভবন করছে, বিএনপি-জামায়াত জোট সরকারের মত আজকের দিনে চাঁদাবাজি নেই। যেকোন সমস্যায় আমি পাশে আছি, ডাক দিলেই সহযোগিতার হাত বাড়িয়ে দিব। একইসাথে চাঁদাবাজ ও বখাটেমুক্ত পরিবেশ নিশ্চিতে সব ধরনের সহযোগিতা ও কঠোর হস্তে দমন করার প্রতিশ্রæতি দেন ওয়ার্ড কাউন্সিলর শাহেদ ইকবাল বাবু। বিজ্ঞপ্তি