বাংলাদেশ ৮৮ চট্টগ্রাম প্যানেলের প্রতিষ্ঠাবার্ষিকীর প্রস্তুতি সভা

5

বাংলাদেশ ৮৮ চট্টগ্রাম প্যানেলের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী আগামী ৪ ফেব্রæয়ারি। দিনটি ঘিরে নানা কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। এ উপলক্ষে প্রস্তুতি সভা গত ২৫ ফেব্রæয়ারি সংগঠনের জামালখানের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সংগঠনের জয়েন্ট কো-অডিন্টের শামছুল হুদা কিরণের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন কো-অর্ডিনেটর ডা. মনজুরুল করিম বিপ্লব।
সভায় জানানো হয়, প্রতিষ্ঠাবার্ষিকীর তৃতীয় দিনের কর্মসূচিতে (৪ ফেব্রæয়ারি) উপস্থিত থাকবেন দৈনিক আজাদী সম্পাদক এমএ মালেক, চট্টগ্রাম বিশ^বিদ্যালয় প্রাক্তন উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী এবং চট্টগ্রাম মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. সেলিম জাহাঙ্গীর।
জয়েন্ট কো-অর্ডিনেটর অ্যাডভোকেট এরশাদ হোসাইনের সঞ্চালনায় সভায় দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর তিনদিনব্যাপী অনুষ্ঠানসূচি উপস্থাপন করেন জসিম উদ্দিন মিঠুন।
এসময় উপস্থিত ছিলেন ডা. হারুন আল রশীদ, জুবায়ের আহমেদ, রাশেদ হাসনাদ, তৌহিদ এইচএম, মোরশেদুল আলম, মো. ফখরুল ইসলাম জিলানী, আফতাব হোসোইন লিটন ও রেজাউল করিম ভুট্টো। অনুষ্ঠানে জানানো হয়, ২ ফেব্রæয়ারি মিলাদ মাহফিল, দোয়া ও শীতবস্ত্র বিতরণের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী কর্মসূচির উদ্বোধন করা হবে। ৩ ফেব্রæয়ারি পথশিশুদের মাঝে খাবার বিতরণ, বৃক্ষরোপণ এবং বিকাল ৩টায় কর্ণফুলী মোহনায় প্লাস্টিক বর্জন র‌্যালি এবং শেষ দিন ৪ ফেব্রæয়ারি চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে হেলথ ক্লাব কার্যক্রমের উদ্বোধন, চিত্রাঙ্কন ও প্ল্যাকার্ড লিখন এবং সন্ধ্যা সাড়ে ৭টায় সংগঠনের সদস্যদের সন্তানদের অংশগ্রহণে সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হবে। বিজ্ঞপ্তি