বাঁশখালী আ.লীগের সম্মেলনে হুইপ স্বপন ঐক্যবদ্ধ আ.লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না

12

নিজস্ব প্রতিবেদক
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না। আওয়ামী লীগের শেকড় আজ দেশের প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে পড়েছে। যোগ্য নেতৃত্ব নির্বাচন করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত করার মাধ্যমে জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় অধিষ্ঠিত করতে হবে। গতকাল মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে বাঁশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সম্মেলন আয়োজনে কিছু বিশৃঙ্খলা নিয়ে ক্ষোভ প্রকাশ করলেও হুইপ স্বপন বলেন, জননেত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতা নিতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে আওয়ামী লীগ আরও বিকশিত হয়ে জাতির আশা আকাক্সক্ষা পূরণে ষ পৃষ্ঠা ৭, কলাম ৩.
ষ প্রথম পৃষ্ঠার পর
ভূমিকা রাখছে। আওয়ামী লীগ উপমহাদেশে শুধু প্রাচীন দল নয়, দেশ ও জনগণের সংকট মোচনে বহু লড়াই সংগ্রামে পরীক্ষিত ও বিজয়ী দল। বাংলাদেশ ও জনগণের জন্য আওয়ামী লীগ আত্মোৎস্বর্গকৃত দল। মহান মুক্তিযুদ্ধের ইতিহাসের সঙ্গে দলটির রয়েছে অবিচ্ছেদ্য সম্পর্ক। আওয়ামী লীগের ঘরে আছে আশাতীত সাফল্য। গণতন্ত্র রক্ষা, সা¤প্রদায়িক অপশক্তির মোকাবেলা, সামরিক স্বৈরাচারের বিরুদ্ধে ও দেশবিরোধী চক্রান্ত প্রতিরোধ করাসহ এই ঐতিহাসিক দলটি স্বাধীনতার স্বাদ বাংলার ঘরে ঘরে পৌঁছে দিতে তথা অর্থনৈতিক মুক্তির পথে দেশকে এগিয়ে নিতে জন্মলগ্ন থেকে কাজ করে যাচ্ছে।
ত্রি-বার্ষিক সম্মেলনে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দীন আহমদ উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান। বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল গফুরের সঞ্চালনায় সম্মেলনে আরও বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. ইদ্রিস, সাংগঠনিক সম্পাদক মোসলেহ উদ্দীন মনছুর, শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, দপ্তর সম্পাদক আবু জাফর, সদস্য সৈয়দুল মোস্তফা চৌধুরী রাজু, দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ কবির লিটন, দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবনা ও দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী প্রমুখ। ত্রি-বার্ষিক কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে আজ বুধবার বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে ভোটের মাধ্যমে বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের নতুন নেতৃত্ব নির্বাচিত হওয়ার কথা রয়েছে।