বাঁশখালীতে ৫শ লিটার মদসহ গ্রেপ্তার ১

5

নিজস্ব প্রতিবেদক

বাঁশখালীতে ৫০০ লিটার মদসহ মো. রাকিব নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল সকাল সাড়ে ১১টার দিকে সাধনপুর ইউনিয়নের বৈলগাঁও বনিকপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রাকিব বৈলগাঁও ২নং ওয়ার্ডের আব্দুল মাবুদের পুত্র। এসময় চিহ্নিত মাদক ব্যবসায়ী সাইফুলসহ আরও কয়েকজন পালিয়ে যায়।
স্থানীয়রা জানান, সাধনপুর ইউনিয়নের চেয়ারম্যানের কেএম সালাহউদ্দিন কামালের কাছে গোপন সংবাদে তথ্য যায় বনিকপাড়ার একটি পুকুর পাড়ে মদ বোতলজাত করা হচ্ছে। তাৎক্ষণিক চেয়ারম্যান ইউপি সদস্য আব্দুল হামিদ, মো. দেলোয়ার হোসেন, মসিউল আলম শিবলী ও করুণাময় ভট্টচার্য গ্রাম পুলিশদের সাথে নিয়ে অভিযানে যান। এসময় তাদের উপস্থিতি টের পেয়ে সাইফুল ইসলামসহ ৭/৮ জন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। মো. রাকিব নামে একজনকে হাতেনাতে ধরে পুলিশের কাছে সৌপর্দ করা হয়।
সাধনপুর ইউনিয়নের চেয়ারম্যান কেএম সালাহউদ্দিন কামাল বলেন, মাদক স¤্রাট সাইফুল ইসলাম ইতিপূর্বে এক বছর কারাগারে থেকে বের হয়। তার বিরুদ্ধে সাতটির মতো মামলা আছে। মূলত তার নেতৃত্বে একদল মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। আমি ইতোমধ্যে মাদকবিরোধী সভাসহ মাদক বিক্রি ও সেবনে জড়িতদের বিরুদ্ধে কড়া হুঁশিয়ারি দিয়েছি। এতে অনেকেই আমার উপর ক্ষুব্ধ হয়েছে। তবুও আমি সাধনপুরে মাদক নির্মূলে কাজ চালিয়ে যাবো।
রামদাসহাট পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক শহীদুল ইসলাম বলেন, সাধনপুর থেকে ৫০০ লিটার মদসহ একব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের হয়েছে।