বাঁশখালীতে ১৫ দিনের মধ্যে ছাত্রলীগের কমিটি

64

নিজস্ব প্রতিবেদক

বাঁশখালীতে আগামী ১৫ দিনের মধ্যে ছাত্রলীগের তিনটি ইউনিটের কমিটি হবে। গতকাল শনিবার বিকালে বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা, পৌরসভা ও কলেজ ছাত্রলীগে পদপ্রত্যাশীদের জীবন বৃত্তান্ত সংগ্রহ ও কর্মী সম্মেলন শেষে সাংবাদিকদের এমন সিদ্ধান্তের কথা জানিয়েছেন দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এসএম বোরহান উদ্দিন। তিন ইউনিটের প্রায় দুই শতাধিক নেতা সভাপতি ও সাধারণ সম্পাদক হতে সিভি জমা দিয়েছেন বলে জানা যায়।
এসএম বোরহান উদ্দিন বলেন, বাঁশখালীতে দীর্ঘদিন ধরে ছাত্রলীগ ঝিমিয়ে পড়েছিল। কর্মী সম্মেলনে নেতাকর্মীরা উজ্জীবিত হয়েছে। আগামী ১৫ দিনের মধ্যে বাঁশখালী উপজেলা, কলেজ ও পৌরসভার কমিটি দেয়া হবে। এখানে কোনো ভাইয়ের রাজনীতি চলবে না। সামনে জাতীয় নির্বাচন আসছে। এ নির্বাচনে এক ও ঐক্যবদ্ধভাবে সবাইকে কাজ করতে হবে। আবারও এই আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হবে।
চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের বলেন, ছাত্রলীগের শৃঙ্খলা ধরে রাখতে পারে এমন কমিটি দেয়া হবে। বিশৃঙ্খলা যারা করে তাদেরকে কমিটিতে রাখতে চাই না। ছাত্রলীগ একটি সুশৃঙ্খল সংগঠন। এই সংগঠনের ঐক্য যত বেশি দৃঢ় হবে আগামী নির্বাচনে দলের জয় তত সহজ হবে। গতকাল অনুষ্ঠিত কর্মী সম্মেলনে সভাপতিত্ব করেন দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এসএম বোরহান উদ্দিন ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আবু তাহের। এসময় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফয়সল জামিল চৌধুরী সাকি, মাঈনুদ্দিন চৌধুরী, রুহুল আমিন, নাইম উদ্দিন মাহফুজ, মোহাম্মদ ইউনুছ খোকন, মোহাম্মদ এমরান, জিয়া উদ্দীন আরিফ, যুগ্ম সম্পাদক মামুনুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক তসলিম উল্লাহ চৌধুরী, শাহদাত হোসেন মানিকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।