বাঁশখালীতে ১১ প্রার্থীর মনোনয়ন বাতিল

9

নিজস্ব প্রতিবেদক

বাঁশখালীতে ১১ প্রার্থীর মনোনয়ন বাতিল হয়েছে। এরমধ্যে চারজন চেয়ারম্যান, সংরক্ষিত একজন ও চারজন সাধারণ সদস্য রয়েছে। ব্যয় রিটার্ন জমা না দেয়া, ঋণ খেলাপী, সমর্থনকারীর স্বাক্ষর মিল না থাকা, পে অর্ডার জটিলতা ও ২৫ বছরের নিচে বয়স হওয়ায় এসব প্রার্থীদের মনোনয়ন বাতিল হয়েছে বলে জানিয়েছেন রিটার্নিং অফিসার।
চেয়ারম্যান পদের প্রার্থীদের মধ্যে বাহারছড়ায় ব্যয় রিটার্ন জমা না দেয়ায় জয়নাল আবেদীন, গন্ডামারায় আরিফ উল্লাহ, কালীপুরে কায়সার হামিদ ও পুকুরিয়ায় বর্তমান চেয়ারম্যানের ছেলে জয়নাল আবেদীন ঋণ খেলাপী হওয়ায় মনোনয়ন বাতিল হয়েছে।
সংরক্ষিত সদস্য হিসেবে কাথরিয়া সংরক্ষিত ২ আসনে সমর্থনকারীর স্বাক্ষর মিল না থাকায় শাহেদা আক্তার, সাধারণ সদস্য প্রার্থী বাহারচড়ার ৭নং ওয়ার্ডে পে অর্ডারে জটিলতার কারণে আবু সালেক চৌধুরী, বয়স কম থাকায় কালীপুর ৩নং ওয়ার্ডে রিদুয়ানুল হক, শেখেরখীল ৯নং ওয়ার্ডে মিজান আলী রেজভী, পুঁইছড়ি ৬নং ওয়ার্ডে মো. ইউনুস, ছনুয়া ৫নং ওয়ার্ডে সোহেল রানা এবং চাম্বল ওয়ার্ডে নাজিম উদ্দিনের মনোনয়ন বাতিল হয়েছে।
বাঁশখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ফয়সল আলম বলেন, নানা কারণে চারজন চেয়ারম্যান প্রার্থী, একজন সংরক্ষিত প্রার্থী ও ছয়জন সাধারণ সদস্য প্রার্থীর মনোনয়ন বাতিল হয়েছে।