বাঁশখালীতে পুলিশকে কুপিয়েছে আসামির মা

36

বাঁশখালী পৌরসভার রঙ্গিয়াঘোনা এলাকায় আসামির মায়ের ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছেন পুলিশের দুই কর্মকর্তা। গতকাল সকাল ১১টার দিকে ঘটনাটি ঘটে। এসময় আসামি জমির উদ্দিন প্রকাশ কালু পালিয়ে গেলেও মা শামসুন্নাহার বেগমকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।
আহত পুলিশ সদস্যরা হলেন, বাঁশখালী থানার উপ-সহকারী পরিদর্শক প্রদীপ চক্রবর্ত্তী ও নুরনবী টিপু। এরমধ্যে নুরুনবী টিপুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হলেও গুরুতর আহত প্রদীপ চক্রবর্ত্তীকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) কামাল উদ্দীন পূর্বদেশকে বলেন, ‘দক্ষিণ জলদীর জমির উদ্দিন প্রকাশ কালু চার থেকে পাঁচটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। তার মাল ক্রোকের অর্ডার আছে। যে কারণে পুলিশের দুইজন কর্মকর্তা আসামি বাড়িতে থাকার খবরে অভিযানে যান। আসামি জমিরকে গ্রেপ্তার করার পরপরই তার মা শামসুন্নাহার বেগমসহ কয়েকজন পেছন দিক থেকে ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। এতে প্রদীপ ও নুরুনবী টিপু নামে দুই এসআই আহত হয়েছেন। এরমধ্যে প্রদীপের অবস্থা গুরুতর। এ সময় আসামি জমির পালিয়ে গেলেও তার মাকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’
চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, ধারালো অস্ত্রের আঘাতপ্রাপ্ত বাঁশখালী থানার প্রদীপ নামে একজন পুলিশ সদস্যকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বর্তমানে আশঙ্কামুক্ত।